পুলিশে নতুন কনস্টেবলদের সংবর্ধনা দিল নীলফামারী থানা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২মে॥
সদ্য নিয়োগপ্রাপ্ত নীলফামারী জেলার ৫৬জন কনস্টেবলকে সংবর্ধনা দেয়া হয়েছে। নীলফামারী থানার উদ্যোগে সম্মেলন কক্ষে আজ বুধবার বিকেলে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নীলফামারী থানার ব্যতিক্রমী আয়োজনে সদ্য নিয়োগপ্রাপ্তদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং চাকরি জীবনে নিয়মশৃঙ্খলা মেনে চলার জন্য পরামর্শ দেন অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান।
এসময় নবাগতদের স্বাগত জানিয়ে বক্তব্য দেন নীলফামারী সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন, নীলফামারী থানার ওসি বাবুল আখতার, পরিদর্শক (তদন্ত) এরশাদুল আলম, পরিদর্শক (অপারেশন) আজগার আলী।
এছাড়া নবাগত পুলিশ সদস্যদের মধ্যে নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের পুলহাট গ্রামের আয়েশা আক্তার, পঞ্চপুকুর ইউনিয়নের উত্তরাশশী গ্রামের নাজমুল হোসেন এবং অংশগ্রহণকারী অবিভাবক আব্দুস সোবহান আলী বক্তব্য রাখেন।
নীলফামারী থানার ওসি বাবুল আখতার জানান, ইতিপূর্বে কখনো এমন আয়োজন করা হয়নি পুলিশে যোগদানকৃতদের জন্য। নবাগতদের উৎসাহ প্রদান এবং তাদের সাথে পরিচিত হওয়ার পাশাপাশি ঊর্ধ্বতন স্যারদের কথা যেন তারা চাকরিজীবনে কাজে লাগাতে পারেন সেজন্য এমন উদ্যোগ নেয়া হয়েছিল নীলফামারী থানার উদ্যোগে।
প্রসঙ্গত, নীলফামারী থানায় সদ্য নিয়োগ পাওয়া ৫৬ জনের মধ্যে ৪৮ জন পুরুষ এবং ৮ জন নারী সদস্য রয়েছেন। আগামীকাল বৃহ¯পতিবার (৩মে) পুলিশ রিজার্ভ অফিসে যোগদান করবেন সদ্য নিয়োগপ্রাপ্তরা।
জেলা পুলিশ লাইন সূত্র জানায়, গত ২২ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে জেলায় নিয়োগ পান ১১৭ জন। এর মধ্যে ৯৮ জন পুরুষ এবং ১৯ জন নারীকে যাচাই-বাছাই শেষে নিয়োগ প্রদান করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4205808084455755470

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item