মাত্র ৫০ হাজার টাকার জন্য চিকিৎসা হচ্ছেনা শিশু মরিয়মের। সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
মাত্র ৫০ হাজার টাকার জন্য সাত  মাস বয়সী শিশু কন্যা মরিয়ম আক্তারের টিউমার অপারেশন করতে না পেরে হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বৈশ্যপাড়া গ্রামের ভ্যানচালক আলমগীর হোসেন । শিশু সন্তানের অপারেশনের টাকা জোগাড় করতে না পেরে তিনি পাগলপ্রায়।
আলমগীরের পিতা দিনমজুর আনোয়ারুল ইসলাম বলেন, আমার চার পুত্র সন্তান আলমগীর সবার থেকে বড়। গত ২০১৫ সালে আমার ছেলের বিয়ে দেই । বিয়ের দুই বছর  পর আমার বউমা মৌসুমি বেগমের কোল জুড়ে আসে কন্যা সন্তান। সন্তান জ¤েœর পর দেখতে পাই তাঁর নাকের উপর পানির মত কি যেন জ্বল জ্বল করছে । জ¤েœর সাথে সাথে তাঁকে নিয়ে স্থানীয় হাসপাতালে গেলে ডাক্তাররা জানায় যে, শিশুটির  নাকের উপর টিউমার হয়েছে। তাই শিশুটির বয়স ৬ মাস না হওয়া পর্যন্ত সেটি অপারেশন করা সম্ভব নয়।
শিশুটির মা মৌসুমি আক্তার বলেন, আমার বাচ্চার বয়স ৬ মাস পুর্ণ হওয়ার পর আমরা প্রতিবেশির পরামর্শে তাঁকে রংপুরের শিশু বিশেষঙ্গ ডাক্তারের কাছে নিয়ে গেলে তিনি নিউরো সার্জারী ডাক্তারের কাছে নিয়ে যেতে বলেন। পরে আমার বাচ্চাকে নিউরো সাজারী ডাক্তারের কাছে নিয়ে গেলে তিনি বলেন বাচ্চার টিউমার অপারেশন করতে ৫০ হাজার টাকা লাগবে।
বড়ভিটা ইউনিয়নের চেয়ারম্যান ফজলার রহমান বলেন, মেয়েটির বাবা মা বাচ্চাটিকে নিয়ে আমার কাছে এসেছিল আমি তাদের কিছু অর্থ সহায়তা করেছি। কিন্তু বাচ্চাটির অপারেশন করতে ৫০ হাজার টাকার প্রয়োজন । তাই আমি সমাজের বিত্তবানদের কাছে শিশুটির চিকিৎসার জন্য সাহায্যের আবেদন করছি। শিশুটির চিকিৎসার জন্য সাহায্য পাঠাতে বিকাশ নম্বর- ০১৯১২২৭৩৪৪৪

পুরোনো সংবাদ

নীলফামারী 5508414344679721765

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item