তিস্তায় ভেসে গেছে চতুর্থ শ্রেনীর ছাত্রী মোহনা ,দুইদিনেও খোঁজ মেলেনি

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৫ মে॥
নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি এলাকায় তিস্তা নদীতে ভেসে যাওয়া চতুর্থ শ্রেনীর ছাত্রী মোহনা আক্তারের(৯) খোঁজ দুই দিনেও খোঁজ মেলেনি। আজ শুক্রবার বিকাল ৫টা পর্যন্ত তাকে জীবিত বা মৃত অবস্থায় উদ্ধারে ব্যর্থ হয়ে রংপুর হতে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল ফিরে গেছে। মোহনা গতকাল বৃহস্পতিবার (২৪মে) বিকাল চারটায় খেলার ছলে নদীতে নামতে গিয়ে ¯্রােতে ভেসে যায়।
টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোহনা আমার ইউনিয়নের দক্ষিন খড়িবাড়ি গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে। সে পাশ্ববর্তী খগাখড়িবাড়ি ইউনিয়নের দোহলপাড়া গ্রামে তার নানা রহিদুল ইসলামের বাড়িতে থেকে ব্রাক স্কুলের লিখাপড়া করে। সে চতুর্থ শ্রেনীর ছাত্রী। বৃহস্পতিবার সকালে মোহনা নানার বাড়ি হতে বাবা মা এর বাড়িতে বেড়াতে আসে।
এদিকে মোহনাকে হারিয়ে তার বাবা মনোয়ার হোসেন ও মা তাসমিরা বেগম বার বার মুর্ছা যায়। এ সময় এলাকাবাসী জানায় বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে বাড়ির ধারে তিস্তা নদীতে খেলতে নেমে নদীর ¯্রােতে ভেসে যায়। তাকে তাৎক্ষনিকভাবে উদ্ধারে পরিবারের লোকজন সহ স্থানীয় মাঝিরা নৌকা দিয়ে তল্লাশী চালায়। এতে তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে ডিমলা উপজেলা ফায়ার সার্ভিসের মাধ্যমে  রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিস হতে দুজন ডুবুরী নিয়ে আসা হয়। তারা বৃহস্পতিবার সন্ধ্যা ও শুক্রবার বিকাল পর্যন্ত অনেক চেষ্টা করেও মোহনাকে উদ্ধার করতে পারেনি।
সুত্র মতে নদীতে উজানের ঢল সহ ¯্রােত বৃদ্ধি পাওয়ায় শিশুটিকে উদ্ধার সম্ভব হয়নি। অপর দিকে নদীর ¯্রােতে মেয়েটি যাতে তিস্তা ব্যারাজ অতিক্রম করে ভাটিতে ভেসে না যায়, সে জন্য ব্যারাজের জলকপাটে জাল আটকিয়ে রাখা হয়েছে। সেখানে এলাকার মানুষজন সর্তকাবস্থায় রয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3214594679759451505

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item