নীলফামারী বর্নাঢ্য আয়োজনে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১০ এপ্রিল॥
বর্নাঢ্য আয়োজনে ও উৎসব মুখর পরিবেশে নীলফামারী জেলা পুলিশের বার্ষিক সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে পুলিশ লাইন্স মাঠে পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক (বিপিএম,পিপিএম) প্রধান অতিথি ও মিসেস শারমিন আক্তার খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
এর আগে প্রধান অতিথি বেলুন, কবুতর, মশার প্রজ্জ্বলন ও কেক কেটে জেলা পুলিশের বার্ষিক সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন।
পুলিশ লাইন মাঠটি মনোরঙ্গ পরিবেশে সু-সজ্জিত করা হয়।
এসময় প্রতিযোগীতার পুলিশ সদস্যরা প্রধান অতিথিকে কুচকাওয়াজের মাধ্যমে সালাম জানায়।
নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বশির আহমেদ(পিপিএম-বার),
একই রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ মজিদ আলী, লালমনিরহাটের পুলিশ সুপার এস,এম রশিদুল হক, কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম, দিনাজপুরের পুলিশ সুপার হামিদুল আলম, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারন স¤পাদক এ্যাডঃ মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, সনাক সভাপতি ও জেলা কমিউনিটি পুলিশের সদস্য সচিব এস এম সফিকুল আলম ডাবলু, ডোমার উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, কিশোরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তাগন এবং সুশীল সমাজের প্রতিনিধিগন।


সন্ধ্যায় প্রীতিভোজ ও পুলিশ লাইন মিলনায়তনে অনুষ্ঠিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্লোজআপ ওয়ানের শিল্পীরা সংগীত পরিবেশন করেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3172130300648590924

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item