ডিমলায় ধর্ষনের চেস্টাকারীকে ছিনিয়ে নিল প্রভাবশালীরা

বিশেষ প্রতিনিধি ১৮ এপ্রিল॥
নীলফামারীর ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের ঘাটেরপাড় গ্রামে এক গৃহবধুকে জোড়পূর্বক ধর্ষনের চেষ্টাকালে আটক ব্যাক্তিকে হামলা চালিয়ে ছিনিয়ে নিয়ে গেছে একদল প্রভাবশালী। এ সময় প্রভাবশালীদের লোকজন ওই গৃহবধুর বসতঘর ও বাড়ির সামনে থাকা ক্ষুদ্র মুদিদোকানটি ভাংচুর মালামাল ও নগদ অর্থ লুটপাট করেছে। তাদের হামলায় আহত হয়ে ডিমলা হাসপাতালে ওই গৃহবধু ও তার স্বামী সহ ৭ জন ভর্তি হয়েছে। গতকাল মঙ্গলবার (১৭ এপ্রিল) রাতের এই ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃস্টি করেছে। এ ঘটনায় আজ বুধবার (১৮ এপ্রিল) ওই গৃহবধু বাদী হয়ে ডিমলা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে বলে জানা গেছে।
লিখিত অভিযোগে জানা গেছে ঘটনার সময় সন্ধ্যা ৭টার দিকে মৃত জোমসের আলীর ছেলে সাইদুল ইসলাম(৪৫) ঘাটেরপাড় গ্রামের বাড়ির সামনে দোকান করা এক মুদি দোকানে যায়। দোকানে সে সময় উক্ত দোকানদার ও তার স্ত্রী দোকানদারী করছিল। সাইদুল ইসলাম দোকানে গিয়ে একটি সিগারেট নিয়ে পূর্ব পরিচিত হিসাবে  জরুরী কথা আছে বলে গৃহবধুকে( দোকানদারের স্ত্রী) নিয়ে বাড়ির ভেতর ডেকে নিয়ে যায়। বসত ঘরে প্রবেশ করেই সাইদুল ইসলাম ওই গৃহবধুর মুখ চেপে ধরে শ্লীলতাহানী ঘটিয়ে জোড়পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। ওই গৃহবধু নিজেকে রক্ষায় ধর্ষনের চেষ্টাকারীর হাত সরিয়ে দিয়ে আতœচিৎকার করতে থাকলে তার স্বামী সহ এলাকাবাসী ছুটে এসে ঘটনা আঁচ করতে পেরে ধর্ষনের চেষ্টাকারী সাইদুল ইসলামকে আটক করে।
এ খবর চারিদিকে নিমিষেই ছড়িয়ে পড়লে শতশত মানুষজন ঘটনাস্থলে ছুটে আসেন। অপর দিকে এই খবর পেয়ে ধর্ষনের চেষ্টাকারীর বড়ভাই গয়াবাড়ি ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক সামাদ হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেনের নেতৃত্বে ৩৫/৪০ জন লোক ঘটনাস্থলে এসে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে আটক ব্যাক্তিকে ছিনিয়ে নেয়। এরপর তারা ওই বাড়ির লোকদের মারপিট বসতঘর ও দোকানটি ভাংচুর করে মালামাল লুট করে সঠকে পড়ে।
রাত ৯টার দিকে এলাকাবাসী ওই গৃহবধু ও তার স্বামী এবং দুই নাবালক ছেলে মেয়ে সহ আহত ৭জনকে উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করে।
হাসপাতালে চিকিৎসাধীন উক্ত গৃহবধু ও তার স্বামী জানায় আমরা রাতেই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এলাকার এমপির কাছে গিয়ে ঘটনার কথা জানিয়ে বিচার চেয়েছি। পাশাপাশি আমরা ডিমলা থানায় গেলে পুলিশ আমাদের হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিতে বলে। বুধবার  থানায় লিখিত অভিযোগ দিয়েছি। আসামীরা প্রভাবশালী হওয়ায় তারা লিখিত অভিযোগ প্রত্যাহারের জন্য হুমকী প্রদান করেছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 3360631679557825398

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item