বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে ফুলবাড়ীতে নারী দিবস পালিত

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
“শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসুচির মধ্যদিয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তর্জাতীক নারী দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার  সকাল ১০টায় উপজেলা চত্ত্বর থেকে এক র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে উপজেলা চত্ত্বরে এসে শেষ হয়।
র‌্যালী শেষে উপজেলা কৃষি অফিসার এটিএম হামীম আশরাফ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ৪জন জয়ীতার মাঝে সন্মানোনা ক্রেষ্ট্র তুলেদেন অনুষ্টানের প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল,কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল, পল্লিশ্রী (ই,ভি,পি, আর, এ) প্রকল্পের সুপারভাইজার জান্নাতুল ফেরদৌস মুক্তা, কৃঞা রবিদাস,রেজাউল করিম.গেলাপ,বিফল চন্দ্র দাস,জুয়েল রানা,শান্তি,রওশন আরা, স্থানীয় সেবা মুলক সংগঠন সংলাপ মানবতার জন্য (সমাজ) এর নির্বাহী পরিচালক নাছিমা পারভিন (রানু),ও সংগঠনের প্রোগ্রাম ম্যানেজার রাসেল, বাংলাদেশ (আর ডি আর এস)এর ফুলবাড়ী শাখা ব্যাবস্থাপক কারিমুল হক, গ্রামবিকাশ সমষ্টি প্রকল্পের সেলিম নবী মানিক প্রমুখ।
উল্ল্যেখ দিবসটি উপলক্ষে উপজেলা চত্ত্বরে একদিনের নারী উন্নয়ন মেলার আয়োজন করা হয়। মেলায় স্থানীয় সেবা মুলক সংগঠন সংলাপ মানবতার জন্য (সমাজ),পল্লিশ্রী (আমাদের প্রকল্প) ও (ই,ভি,পি, আর, এ),ওয়ার্ল্ড ভিশন, বেসিকসহ বিভিন্ন মহিলা সংগঠন, এনজিও স্টল দিয়ে অংশগ্রহন করেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 5740108389463638210

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item