ফুলবাড়ীতে বেওয়ারীশ এক বৃদ্ধ ব্যাক্তির লাশ উদ্ধার

মেহেদী হাসান উজ্জল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে বেওয়ারীশ এক বৃদ্ধ ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা গেছে, গত ৮ই ফেব্রয়ারী বৃহস্পতিবার দুপুরে উপজেলার বেতদিঘি ইউনিয়নের চৌরাইট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে ঐ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঙ্গ্যান অবস্থায় এক অঙ্গ্যাত বৃদ্ধ ব্যাক্তিকে পড়ে থাকতে দেখতে পায়। এর পর ঐ এলাকার ইউপি ওয়ার্ড কাওন্সিলর আকবর আলীকে জানালে।

তিনি সেই অঙ্গ্যাত ব্যাক্তিকে চিকিৎসার জন্য ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসে। এর পর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। একদিন পেরিয়ে গেলেও লাশটির কোন ওয়ারীশ না পেয়ে পরেদিন গতকাল শুক্রবার হাসপাতাল কতৃপক্ষ থানা পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে চৌরাইট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানায়, তিনি বিদ্যালয় ছুটির পরে বাড়ী যাবার সময় অঙ্গ্যান অবস্থায় ঐ বেওয়ারীশ লোকটিকে দেখতে পেয়ে সংস্লিষ্ট ইউপি কাওন্সিলর কে জাননান।

ইউপি ওয়ার্ড কাওন্সিলর আকবর আলী বলেন, প্রধান শিক্ষক তাকে খবর দিলে তিনি ওই ব্যাক্তিকে অঙ্গ্যান অবস্থায় চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক সঞ্জয় কুমার গুপ্ত তাকে মৃতঘোষনা করেন। তার কোন পরিচয় জানাজায়নি।

এদিকে ফুলবাড়ী থানা স্বাস্থ্য কম্পেøক্স এর আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত)ডা: সঞ্জয় কুমার গুপ্ত বলেন ওই ব্যাক্তিকে হাসপাতালে নিয়ে আসার সাথে সাথে দ্রুত তার চিকিৎসা সেবা শুরু করা হয়। ্এ অবস্থায় সে মৃত্য বরন করেন।  ধারনা করা হচ্ছে তার শ্বাস কষ্ট অথবা হার্ডের রোগ ছিল। তবে তার বুকে পানি জমাট বেধে ছিল বলে মনে হয়েছে। ময়না তদন্তের রির্পোট না আশা পর্যন্ত কিছুই বোঝা যাচ্ছে না।

ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ শেখ নাসিম হাবীব বলেন হাসপাতাল কতৃপক্ষ খবর দিলে লাশটি উদ্ধার করে সুরতহাল করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে ঐ ব্যাক্তি৬০-৬২বছর বয়স হবে,তিনি মানসিক ভাস্যম্মহিন হতে পারে এবং শা¦সকষ্টের কারনেও তার মৃত্যূ হতেপারে।এখনো পর্যন্ত তার কোন পরিচয় পাওয়া যায়নি। ময়না তদন্তের রির্পোট এলে বোঝা যাবে ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6034589259504291387

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item