সৈয়দপুরে স্কাউট’র জনক ব্যাডেন পাওয়েলের ১৬১ তম জন্মবার্ষিকী ও স্কাউট দিবস পালিত

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে স্কাউট’র জনক ব্যাডেল পাওয়েলের ১৬১তম জন্মবার্ষিকী  ওস্কাউট দিবস পালিত হয়েছে। দিবসটিতে বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে কেক কাটা ও  একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।
সকালে শহরের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে কেক কাটা  অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন নীলফামারী জেলা প্রশাসক মো. খালেদ রহীম।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, ।
 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মো. বজলুর রশীদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার সম্পাদক ও সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা শিক্ষা অফিসার মো. শাহজাহান মন্ডলসহ বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার সদস্যবৃন্দ, ইউনিট লিডার, কাপ স্কাউট ও বিপুল সংখ্যক স্কাউটস্ সদস্য উপস্থিত ছিলেন। দিবসটি পালন অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বাংলাদেশ স্কাউটস্ সৈয়দপুর উপজেলা শাখার কমিশনার মো. মমিনুল ইসলাম মুকুল।  
পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।     



পুরোনো সংবাদ

নীলফামারী 2431768683459538868

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item