কারমাইকেল কলেজের অধ্যক্ষের অপসারণ দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের অবস্থান ধর্মঘট অব্যাহত, রসিক মেয়রের ঘটনাস্থল পরিদর্শন

হাজী মারুফ

উত্তরাঞ্চলের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ রংপুর কারমাইকেলের সৃষ্ঠ সমস্যা সমাধানে রংপুরের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসতে হবে এবং এই বিদ্যাপিঠ রক্ষায় প্রয়োজনে উচ্চ পর্যায়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য মানোনীয় প্রধানমন্ত্রী ও সংশ্লিষ্ঠ মন্ত্রনালয়ের মন্ত্রী ও উর্দ্ধতন কর্মকর্তাদের প্রতি আহবান জানান রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
তিনি মঙ্গলবার সকালে কারমাইকেল কলেজের প্রফেসর অধ্যক্ষ ড.আব্দুল লতিফ মিয়ার অপসারণ দাবিতে শিক্ষক-শিক্ষার্থীদের অবস্থান ধর্মঘট চলাকালে ঘটনাস্থল পরিদর্শণ ও শিক্ষক-শিক্ষার্থীদের সাথে মতবিনিময়কালে এ আহবান জানান। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক, উপাধ্যক্ষ আবদুর রাজ্জাক, দিলীপ কুমার রায়, সফিয়ার রহমান, মিজানুর রহমান, শফিকুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ ও রংপুর কারমাইকেল কলেজের ছাত্র নেতা আরিফুল ইসলাম আরিফ।
উল্লেখ্য, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদককে ‘অপমান করার’ প্রতিবাদে বৃহস্পতিবার শিক্ষক পরিষদ জরুরি বৈঠক করে এ কর্মসূচি পালনের ঘোষণা দেয়। গত ৪দিন যাবৎ এ কর্মসূচী অব্যাহত রয়েছেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5414937012493943832

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item