পঞ্চগড়ের তেঁতুলিয়ায় সড়ক দূর্ঘটনায় মামা ভাগ্নি নিহত

মো: তোতা মিয়া,মুহম্মদ তরিকুল ইসলাম-
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলার ভজনপুর সাতমেরা এলাকায় ট্রাকের ধাক্কায় সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল পাশা স্বপন (৪৫) ও তার ভাগনী মিলু আক্তার (১৮) নামে ২ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
১৭ ফেব্রুয়ারি/১৮ রোজ শনিবার রাত ৯ টায় উপজেলার সাতমেরা এলাকার জেমকন গ্রুপের সামনে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে।
নিহত সাবেক চেয়ারম্যান স্বপন উপজেলার ভজনপুর ইউনিয়নের বাগুনপাড়া গ্রামের বাসিন্দা ও তার ভাগনী মিলু আক্তার পঞ্চগড় সদর উপজেলার মাগুরা এলাকার শহিদুল ইসলামের মেয়ে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে মিলুকে নিয়ে ভজনপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল পাশা স্বপন মোটরসাইকেল যোগে পঞ্চগড় থেকে ভজনপুর বাগুনপাড়া নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের ভজনপুর সাতমেরা এলাকার জেমকন গ্রুপের সামনে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়গামী পাথরবোঝাই একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার ভাগিনী মিলু আক্তার মারা যায়। এ সময় গুরুতর আহত সাবেক চেয়ারম্যান স্বপনকে উপজেলা হাইওয়ে থানা পুলিশ স্থানীয়দের সহায়তায় দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. এনামুল হক প্রধান  ট্রাক চাপায় মিলুর নিহত ও পরে সাবেক চেয়ারম্যানের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 8309909670783141319

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item