সৈয়দপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ ২৬০টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

আজ (মঙ্গলবার) নীলফামারীর সৈয়দপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। চায়না- ইউএনডিপি বাংলাদেশ ইমারজেন্সি রিস্পনস্ ইনিশিয়্যাটিভ ফর আগষ্ট -২০১৭ ফ্লাড আর্লি রিকভারি ফ্যাসিলিটি (ইআরএফ) প্রকল্পের আওতায় ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ইউএনডিপি’র সহযোগিতায় প্র্যাকটিক্যাল এ্যাকশন এবং এসকেএস ফাউন্ডেশনের বাস্তবায়নে সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে ওই ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ও ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোহসীন।
 বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম।
অনুষ্ঠানের অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার ও ইউএনডিপি’র অ্যাসিসটেন্ট কান্ট্রি ডিরেক্টর খুরশিদ আলম।
 অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন প্র্যাকটিক্যাল অ্যাকশনের কান্ট্রি ডিরেক্টর হাসিন জাহান।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রকল্পের উদ্দেশ্য তুলে ধরেন বেসরকারি উন্নয়ন সংস্থা এসকেএস ফাউন্ডেশনের হেড অব প্রোগ্রামস্ মো. রজব আলী।
 অনুষ্ঠানে সুবিধাভোগীদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর পৌরসভার কাজীপাড়ার বাসিন্দা মো. ইনসান আলী ও মোছা. মাজেদা বেগম।
গোটা অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন এসকেএস ফাউন্ডেশনের কর্মী মর্জিনা আক্তার।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সৈয়দপুর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু, নীলফামারী জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা এ টি এম আখতারুজ্জামান, সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. মোফাখ-খারুল ইসলাম, এসকেএস ফাউন্ডেশনের  অ্যাসিসট্যান্ট ডিরেক্টর খন্দকার জাহিদ সরওয়ার, এসকেএস ফাউন্ডেশনের ঊষা প্রকল্পের সমন্বয়কারী মো. নজরুল ইসলাম তপাদার, সৈয়দপুর পৌরসভার কাউন্সিলর, উপজেলা বিভিন্ন ইউপি’র চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর, বোতলাগাড়ী ও পৌরসভার এলাকার বন্যায় ক্ষতিগ্রস্থ ২৬০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে  ২বান্ডিল ঢেউটিন (১৬টি, ৯ফুটের), ২টি কম্বল, ২টি পাতিল ও ঢাকনা, একটি মশারি, ২টি বালিশের কভারসহ একটি বিছানার চাঁদর, একটি হাত করাত, একটি স্কুল ব্যাগ এবং একটি ট্রাঙ্ক। 



পুরোনো সংবাদ

নীলফামারী 20519751923554547

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item