সৈয়দপুরে নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর শহরের নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ (বৃহস্পতিবার)  বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শরীফা মমতাজ ও কানাডা প্রবাসী রুহেনা ইসলামের পক্ষ থেকে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়।
বিদ্যালয় চত্বরে আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল।
এতে বিশেষ অতিথি ছিলেন সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. মুসারাত জাহান মিলি।
বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. জানে আলম চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রধান শিক্ষিকা শরীফা মমতাজ।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শহরের বানিয়াপাড়া আজিজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি সাংবাদিক এম ওমর ফারুক, অভিভাবক-শিক্ষক এসোসিয়েশনের (পিটিএ) সদস্য মো. মানিক ইসলাম, সমাজসেবক রেজাউল করিম, মো. ছালেক, মো. রুবেল প্রমূখ।
 উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের ২৩৪ জন শিশু শিক্ষার্থীর মাঝে নতুন সোয়েটার বিতরণ করা হয়। এছাড়াও ওয়েল গ্রুপের স্বত্তাধিকারী মো. মানিক ইসলামের পক্ষ থেকে শিশু শিক্ষার্থীদের মধ্যে বিস্কুট প্রদান করা হয়েছে।  
অনুষ্ঠানে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সকল সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধীজন, সাংবাদিক, অভিভভাবক, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 6947666510999947620

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item