বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের উদ্যোগে সৈয়দপুর শহরের অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ(শনিবার) দুপুরে “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য” শ্লোগানকে সামনে রেখে স্থানীয় রেলওয়ে মূর্তজা মিলনায়তন চত্বরে ওই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং ঢাকা মেট্ট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার, স্পেশাল এ্যাকশন গ্রুপ (সিটিটিসি) প্রলয় কুমার জোয়ারদার।
বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ডিএমপি’র গোয়েন্দা, দক্ষিন এর উপ-পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ্ হক এবং বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ডিএমপি, ডিবি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান রিপন।
এতে সভাপতিত্ব করেন নীলফামারী পুলিশ সুপার মো জাকির হোসেন খান।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পালের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি,তদন্ত) তাজ উদ্দিন খন্দকার, সৈয়দপুর ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (টিআই) মো. নাহিদ পারভেজ চৌধুরী,উপ-পরিদর্শক আব্দুল আজিজসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দুই শত পিস নতুন কম্বল ও দুই শত পিস শিশুদের সোয়েটার বিতরণ করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7640025449541483650

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item