পীরগাছায় অপহরনকৃত শিক্ষার্থী উদ্ধার

ফজলুর রহমান, পীরগাছা(রংপুর)প্রতিনিধিঃ
রংপুরের পীরগাছায় অপহরনকৃত শিক্ষার্থীকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনাটি ঘটেছে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের চরতাম্বুলপুর গ্রামে।
অভিযোগ ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার তাম্বুলপুর গ্রামের জয়নাল আবেদীন এর ছেলে জুয়েল মিয়া ২০১৮ সালের দাখিল শিক্ষার্থী। জুয়েল মিয়া গত রবিবার পাশ^বর্তী চরতাম্বুলপুর গ্রামে তার নানার বাড়িতে বেড়াতে যায়। এসময় ওই এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে আওয়ামীগ নেতা আঙ্গুর আলম ও তার লোকজন কৌশলে জুয়েল মিয়াকে ডেকে নেয় এবং জোর করে গোপন স্থানে নিয়ে যায়। এরপর আঙ্গুর আলম তার মুক্তিপণ বাবদ প্রায় অর্ধলক্ষ টাকা দাবী করেন। দাবীকৃত টাকা না দিলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেন। অবশেষে জুয়েল মিয়ার পিতা জয়নাল আবেদীন বাদী হয়ে গত সোমবার পীরগাছা থানায় একটি অপহরনের অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে গতকাল মঙ্গলবার থানা পুলিশ জুয়েল মিয়াকে অপহরণকারী আঙ্গুর আলমের বাড়ি থেকে উদ্ধার করে। তাম্বুলপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের সদস্য সাদেক হোসেন জানান, আঙ্গুর আলম একের পর এক ঘটনার সৃষ্টি করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করার চেষ্টা করছে। অপরদিকে ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব সুজন জানান, আওয়ামীগের নেতা সেজে আঙ্গুর আলম কিছুদিন পর পর কোন না কোন অপকর্মে জড়িয়ে পড়ছেন। আঙ্গুর আলমের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
এ ব্যাপারে পীরগাছা থানার এস আই আব্দুল গনি সরকার এর সাথে কথা হলে তিনি জানান, বাদীর অভিযোগের ভিত্তিতে অপহৃত শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।

পুরোনো সংবাদ

রংপুর 1212862618930525912

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item