সৈয়দপুরে স্ত্রীকে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দী সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলামের

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে কামারপুকুর ইউনিয়নের (ইউপি) সাবেক শফিকুল ইসলামের বিরুদ্ধে স্ত্রী ইসমত আরা তারাকে (৪০) জবাই করে হত্যা অভিযোগে মামলা হয়েছে। রোববার রাতে নিহতের ভাই মো. মঈনুল হক চৌধুরী বাদী হয়ে সৈয়দপুর থানায় ওই মামলা দায়ের করেন। মামলায় সাবেক ওই চেয়ারম্যানের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ২জনকে আসামী করা হয়েছে। বাদী মঈনুল হক চৌধুরী নওগাঁ সদরে দক্ষিণহাট এলাকার মৃত. আয়েন উদ্দিন চৌধুরীর ছেলে।
এদিকে, স্ত্রীকে হত্যা অভিযোগে থানায় দায়েরকৃত মামলার এজাহারভূক্ত আসামী ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. শফিকুল ইসলামকে আজ (সোমবার) নীলফামারী আদালতে হাজির করা হয়। তবে জিজ্ঞাসাবাদের জন্য তাঁর রিমান্ড চেয়ে পুলিশের পক্ষ থেকে আদালতের আবেদন করা হবে কিনা তদন্তকারী কর্তার কাছে তা নিশ্চিত হওয়া যায়নি।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা জানান,  ওই সাবেক চেয়ারম্যান তাঁর  স্ত্রী ইসমত আরা তারাকে গলাকেটে হত্যার কথা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন।
প্রসঙ্গত, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শফিকুল ইসলামের (৪৭) স্ত্রী ইসমত আরা তারা। রোববার (১৭ ডিসেম্বর) সকালে তিন সন্তানের জননী ওই গৃহবধূর গলাকাটা লাশ তাঁর সৈয়দপুর শহরের কয়ানিজপাড়ার বাসার পিছনের একটি নির্মাণাধীন পরিত্যক্ত বাড়ির ঘর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর গৃহবধূ’র স্বামী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ও তাঁর দেবর স্কুল শিক্ষক মো. শফিয়ার রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য সৈয়দপুর থানায় নেয়া হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে নিহত গৃহবধূর দেবরকে রাতে ছেড়ে দেয়া হলেও স্বামী শফিকুল ইসলামকে থানায় আটক করে রাখা হয়। এ ঘটনায় রাতেই  সৈয়দপুর থানায় মামলা হলে শফিকুল ইসলামকে গ্রেপ্তার দেখানো হয়। আজ গ্রেপ্তারকৃতকে নীলফামারী আদালতে সোপর্দ করা হয়েছে।     

পুরোনো সংবাদ

নীলফামারী 8054122907642673046

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item