জলঢাকায় এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ


মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি ঃ নীলফামারীর জলঢাকায় যৌতুকের দাবিতে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে   উপজেলার খুটাপাড়া ইউনিয়নের পাশারীপাড়া গ্রামে। এ ঘটনায় থানায় একটি  মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 শনিবার সরেজমিন গিয়ে ও  অভিযোগে জানা গেছে, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কালিকাপুর শুড়িপাড়া গ্রামের মোকলেছার রহমানের মেয়ের সাথে প্রায় ১০ বছর আগে বিয়ে হয় পাশ্ববর্তী  জলঢাকা উপজেলার খুটামারা ইউনিয়নের পাশারীপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে নজরুল ইসলাম নজুর । বিয়ের পর তাদের সংসার জীবন ভালই চলছিল। এর মধ্যে তাদের কোল আলো করে দুই পুত্র সন্তান আসে।  গত ৮ থেকে ৯ মাস আগে স্বামী নজরুল (৩৫), শাশুরী নুরজন বেগম (৫৫) শশুর আইয়ুব আলী (৬০) ও দেবর আবজালুল হক আবজাই(৩০)  তারা গৃহবধু সরজিনা বেগম (২৭) কে  যৌতুকের দাবিতে নির্যাতন শুরু করে। সুরজিনা স্বামী,শশুর, শাশুরী, ও দেবরের নির্যাতন সইতে না পেরে বাবার বাড়িতে চলে আসে। কিছুদিন পর তারঁ স্বামী প্রতিবেশি জহরুল,সৈয়দ আলীকে সাথে নিয়ে সুরজিনাকে আবারো তাঁর বাড়িতে নিয়ে আসে। ঘটনার দিন শুক্রবার দুপুরে সরজিনার সাথে আবারো কথাকাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটলে জুম্মার নামাজ বাদ  শোয়ার  ঘর থেকে তার লাশ উদ্ধার করে জলঢাকা থানা পুলিশ।
গৃহবধুর বাবা মোকলেছার রহমান কান্নাজড়িত কন্ঠে বলেন, আমি আমার মেয়েকে বিয়ের সময় যৌতুক দিয়েছিলাম। এবং তারা যাতে সুখে থাকে সেজন্য আমি আমার মেয়ে জামাইকে তাদের বাড়ির পাশে ১০ কালি জমি বন্ধক নিয়ে দিয়েছি। কিন্তু আমার সামর্থ না থাকায় তাদের চাহিদা অনুয়ায়ী যৌতুক দিতে না পারায় তারা সবাই মিলে আমার মেয়েকে নির্যাতন করে মেরে ফেলেছে।
এ ব্যাপারে ওই গৃহবধুর স্বামীর পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তারা পলাতক থাকায় তাদের কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
ওই  ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য বেলাল হোসেন স্বামী স্ত্রীর মধ্যে হাতাহাতির ঘটনা স্বীকার করেন।
জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, এ ঘটনায়  জলঢাকা থানায় একটি ইউ,ডি মামলা দায়ের করা হয়েছে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে প্রেরণ করা হয়।

পুরোনো সংবাদ

নির্বাচিত 4728783311271828772

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item