সৈয়দপুরে তিন গরু ব্যবসায়ীর টাকা ছিনতাই ॥ গ্রেপ্তার - ২

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে তিন গরু ব্যবসায়ীকে গরু দেখানোর কথা বলে অপহরণ করে তাদের কাছ থেকে ৩৬ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। আর এ অপরহণ ও টাকা ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছে শহরের রসুলপুর সেরু হোটেল সংলগ্ন এলাকায় গত বৃহস্পতিবার দুপুরে। এ ঘটনায় গরু ব্যবসায়ী আনোয়ার হোসেন নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ছিনতাইকারী দলের চক্রের দুই সদস্যকে ওই দিন রাতেই গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে  সৈয়দপুর শহরের নয়াটোলা মহল্লার আবদুল হাফিজের ছেলে সাজিদ (২৮) ও ইসলামবাগ এলাকার মাহাবুবের ছেলে দিলশাদ (২৫)। গতকাল (শুক্রবার) নীলফামারী আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
থানায় দায়েরকৃত মামলার আরজি সূত্রে জানা গেছে, নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের ছলিমের বাজার এলাকার মোজাম্মেল হকের ছেলে গরু ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন (২৮)। ঘটনার দিন গত বৃহস্পতিবার দুপুরে তিনি (আনোয়ার) সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া পালপাড়া রনজিৎ চন্দ্র পালের ছেলে নিবু চন্দ্র পাল (২৯) ও চওড়া তেলিপাড়ার আফছার আলীর ছেলে সাদ্দাম (২৪) নামের অপর দুই গরু ব্যবসায়ীসহ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরহাটে গরু কেনার উদ্দেশ্যে যাচ্ছিলেন। তারা প্রথমে কাশিরাম বেলপকুর ইউনিয়নের চওড়াবাজার থেকে এক সঙ্গে সৈয়দপুর শহরের উপকন্ঠে ঢেলাপীরহাটে আসেন। পরে তারা ব্যাটারিচালিত অটোরিক্সায় করে সৈয়দপুর শহরের দিকে যাওয়ার প্রাক্কালে ছিনতাইকারী দলের একটি চক্রের সদস্যরা তাদের পিঁছু নেয়। এ সময় তারা শহরের রসুলপুর সেরু হোটেলের কাছে পৌঁছলে ছিনতাইকারী দলের চক্রের তিন সদস্য তাদের গরু দেখানোর নাম করে পাশের একটি শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে নিয়ে যায়। পরে সেখান থেকে একটি ক্লাব ঘরে নিয়ে গিয়ে বেদম মারপিট ও দেশীয় অস্ত্রের ভয়ভীতি প্রদর্শন করে তিন গরু ব্যবসায়ীর কাছ থেকে ৩৬ হাজার টাকা  ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এরপর আরো টাকা জন্য দুপুর থেকে সেখানে তাদের আটক করে রাখা হয় ছিনতাইকারী দলের সদস্যরা। পরে সন্ধ্যায় খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ সেখানে পৌঁছে আটক গরু ব্যবসায়ীদের উদ্ধার ও ছিনতাইকারী দলের চক্রের দুই সদস্য  মো. সাজিদ ও  মো. দিলশাদকে গ্রেপ্তার করে। তবে এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী চক্রের অপর সদস্যরা সটকে পড়ে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা গরু ব্যবসায়ীদের অপরহণ করে টাকা ছিনতাইয়ে জড়িত দুইজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।  তিনি জানান, এ ঘটনায় গরু ব্যবসায়ী আনোয়ার হোসেন নিজে বাদী হয়ে গত বৃহস্পতিবার রাতেই ৭ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলার অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি। 

পুরোনো সংবাদ

নীলফামারী 8217145467425688637

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item