সৈয়দপুরে দিনে দুপুরে জোড়া খুন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর শহরে দিনেদুপুরে জোড়া খুনের ঘটনা ঘটেছে। আজ (বুধবার) দুুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে শহরের জসিমবাজার দোলাপাড়া এলাকার এক বাড়িতে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে কুপিয়ে ও জবাই করে এক পুরুষ ও এক নারীরকে হত্যা করে পালিয়েছে। তবে এ রিপোর্ট পাঠনো পর্যন্ত নিহত পুরুষ ও নারীর কোন পরিচয় পাওয়া যায়নি।
 জানা গেছে, দুপুরে উল্লিখিত এলাকার জনৈক নাদিরা আক্তারের ভাড়া দেয়া একটি বাড়িতে অজ্ঞাত পরিচিত আনুমানিক ৩৪ বছর বয়সী এক পুরুষ এবং ২০ বছর বয়সী এক নারীর জবাই করা মরদেহ দেখতে পায় প্রতিবেশিরা। সালোয়ার কামিজ পরিহিতা নারীর লাশটি বাড়ির ঘরের বিছানার ওপর এবং পরণে গেঞ্জি ও জাঙ্গিয়া পরিহিত পুরুষের লাশটি ঘরের বাইরে পড়েছিল। লোকমুখে খবর পেয়ে সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা অন্যান্য পুলিশ সদস্যদের  সঙ্গে নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুরো বাড়িটি ঘিরে রাখেন। পরবর্তীতে বিকেলে রংপুর থেকে পুলিশ ইনভেষ্টিকেশন ব্যুরো (পিবিআই) ও অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে এসে দুইটি রক্তমাখা ছুঁরিসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেন। এরপর লাশ দুটি উদ্ধার করে  সৈয়দপুর থানায় নেয়া হয়েছে।
বাড়ির মালিক নাদিরা আক্তার বলেন, জবাই হওয়া ওই দুই ব্যক্তিকে আমি চিনি না। তাদের আমি বাড়ি ভাড়াও দেয়নি। আমি বাড়িটি ভাড়া দিয়েছিলাম শিবলী সাদিককে। তবে ওই বাড়ির ভাড়াটিয়া অটোবাইক চালক শিবলী সাদিক ঘটনার পর থেকে পরিবারসহ গাঢাকা দিয়েছে। তাকে খোঁজ করেও পাওয়া যায়নি।  তাদের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় বলে জানা গেছে।
একটি সূত্র জানায়,দীর্ঘদিন ধরে ওই বাড়িতে অসামাজিক কার্যকলাপ চলে আসছিল। আর ওই অসামাজিক কার্যকলাপের জের ধরে ওই জোড়া খুনের ঘটনাটি ঘটেছে।
 নীলফামারী পুলিশ সুপার মো. জাকির হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় তিনি সাংবাদিকদের জানান, নারীঘটিত কারণে এ হত্যাকা- ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ভাড়াটিয়াকে গ্রেপ্তার করা গেলে হত্যাকান্ডের বিষয়টি উদ্ঘাটন হবে বলে জানান তিনি।
এদিকে, দিনেদুপুরে জোড়া খুনের ঘটনাটি অল্প সময়ে গোটা সৈয়দপুর শহরসহ আশপাশের এলাকায় ছড়িয়ে পড়ে। আর উৎসুক শত শত নারী পুরুষ ঘটনাস্থলে এসে ভিড় জমায়। এ সময় উৎসুক মানুষের ভিড় সামলাতে পুলিশকে হিমশিম খেতে হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 2636528837951424856

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item