সৈয়দপুরে পল্লীতে দুঃসাহসিক সিঁদেল চুরি সংঘটিত

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে প্রত্যন্ত পল্লীতে এক দুঃসাহসিক সিঁদেল চুরি সংঘটিত হয়েছে।রোববার দিবাগত গভীর রাতে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের কাশিরাম ব্রম্মত্তর গ্রামে ওই চুরির ঘটনাটি ঘটে। চোরের দল সিঁদ কেটে ঘরের মধ্যে ঢুকে নগদ অর্থ, স্বর্ণালংকার, চারটি মুঠোফোন সেট, দামী কাপড়চোপড় ভর্তি একটি লাগেজসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে গেছে। এ চুরির ঘটনায়  সোমবার সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
 থানা দেয়া অভিযোগে জানা গেছে, উল্লিখিত এলাকার বাসিন্দা মো. হালিমদার রহমানের বাড়ি লোকজন প্রতিদিনের মতো ঘটনার দিন গত রোববারও যথারীতি রাতের খাওয়ার দাওয়া করেন। এরপর ওই বাড়ির সকল সদস্যরা তাদের নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে চোরের দল বাড়ির একটি মাটির ঘরে সিঁদ কেটে ভেতরে ঢুকে। পরবর্তীতে চোরেরা ঘরের ড্রেসিন টেবিলের ড্রয়ারে মধ্যে রক্ষিত নগদ ২০ হাজার টাকা, ৪টি  দামী মুঠোফোন সেট, স্বর্ণালংকার, ইমিটেশনের অন্যান্য জিনিসপত্র, একটি লাগেজ ভর্তি মূল্যবান কাপড়চোপড়, দুইটি ব্যাংকের চেক বইসহ অফিসিয়াল কিছু কাগজপত্র চুরি করে নিয়ে যায়। সকালে প্রতিবেশী  মো. আব্দুর রাজ্জাক  ওই বাড়িতে সিঁদ কেটে চুরির বিষয়টি টের পান। পরে তিনি ঘটনাটি গৃহকর্তা হালিমদার রহমান চৌতাকে অবগত করেন। এরপরে  অল্প সময়ে সিঁদ কেটে চুরির ঘটনাটি গোটা এলাকায় চাউর হয়ে পড়ে।
এ চুরির ঘটনায় গৃহকর্তার ছোট ছেলে মাইদুল ইসলাম রাজন বাদী হয়ে  গতকাল (সোমবার) সৈয়দপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই)  মো. আব্দুল আজিজ উপজেলার পল্লীতে সিঁদ কেটে বাড়ি চুরির ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি থানায় অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন চুরির ঘটনাটির ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। চুরি যাওয়া মালামাল উদ্ধারে চেষ্টা চলছে বলে জানান তিনি।      

পুরোনো সংবাদ

নীলফামারী 369919911737803534

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item