রংপুর মেডিকেলে ইন্টার্ণ চিকিৎসকদের কর্মবিরতি চলছে

মামুনুর রশিদ মেরাজুল,রংপুর:
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ণ চিকিৎসক ফয়সল বিন সালেহের উপর রোগীর স্বজনদের হামলার প্রতিবাদে অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে ইন্টার্ণ চিকিৎসকরা। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বেলা ১টায় হাসপাতাল চত্ত্বরে ‘কর্ম বিরতি নয়, নিরাপদ পরিবেশ চাই’ স্লোগানে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ থেকে এই কর্মবিরতির ডাক দেন তারা।
সমাবেশে বক্তারা বলেন, গত ১৯ তারিখে রোগীদের মধ্যে চিকিৎসা সেবা প্রদান করার সময় রোগীর স্বজনরা এক ইন্টার্ন চিকিৎসকের উপর হামলা করে। আমার এর প্রতিবাদে হাসপাতালের পরিচালককে স্বারকলিপি দিয়েছি। বিচার চেয়েছি। কিন্তুু ন্যায় বিচার পাইনি।
এসময় সমাবেশ থেকে হামলাকারীদের বিচারসহ হাসপাতালের প্রতিটি ওয়ার্ডে আনসার মোতায়েন এবং ইন্টার্ন চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানান। দাবি আদায় না হওয়া পর্যন্ত কর্মবিরতি চলবে বলেও হুশিয়ারী দেন তারা।
এসময় সামবেশে বক্তব্য রাখেন ইন্টার্ণ চিকিৎসক পরিষদের সভাপতি গোরাঙ্গ চন্দ্র রায়, রাকিব ও হামলার শিকার ফয়সল বিন সালেহ প্রমুখ।
এদিকে ধাপ পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া জানান, কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এখনো ঘটেনি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 1419915934445572243

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item