একটি গোষ্ঠি সাম্প্রদায়িক হামলা চালিয়ে দেশকে অস্থিতিশীলতা করে ফায়দা লুটার চেষ্টা করছে ॥- পাগলাপীরে সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

হাবিবুর রহমান সেলিম পাগলাপীর প্রতিনিধি ঃ
সড়ক যোগাযোগ সেতু মন্ত্রী ও আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন ১৯৭১ সালে স্বাধীনতার যুদ্ধে শুধু মুসলমান যুদ্ধ করেছে, না, এদেশের হিন্দু বৌদ্ধ খৃষ্টান সহ নানা ধর্মাবলম্বী যুদ্ধ করেছেন, জীবন দিয়ে দেশকে স্বাধীন করেছেন। তাই এ দেশ তাদের, ও সকলের। হিন্দু সম্প্রদায় সহ সংখ্যালঘুদের রক্ষা করবে সরকার ও প্রশাসন। দেশে একটি দল গোষ্ঠি আছে নির্বাচন এলে সাম্প্রদায়িক দাঙ্গা হাঙ্গামা চালিয়ে দেশকে অস্থিতিশীলতা করিয়ে তারা ফয়দা লুটতে চায়, আমরা তা করতে দেব না। ১৪দল সহ স্বাধীনতার সকল শক্তি তা মোকাবেলা করবে। পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেন কিছু দূর্বৃত্তকে গ্রেফতার করা হয়েছে এখনও মুল আসামীরা ধরা ছোঁয়ার বাইরে। তাদেরকে অবিলম্বে গ্রেফতার করুন। অন্যথায় অপরাধীরা পার পেয়ে ঠাকুরপাড়ার ন্যায় দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের উপর হামলা চালিয়ে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এবং উন্নয়নের অগ্রযাত্রাকে বিনষ্ট করবে।

তিনি উপরোক্ত কথা গুলো বলেন গতকাল রবিবার দুপুর ১২টায় রংপুরের পাগলাপীরের ঠাকুরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত এক সাম্প্রদায়িক সম্প্রীতি সমাবেশে। আওয়ামলীগ রংপুর জেলা সভাপতি মোঃ মমতাজ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বিশেষ অতিথি কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক এড. জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী এমপি, বিএম মোজাম্মেল হক এমপি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাধারন সম্পাদক এড. রানা দাস গুপ্ত, শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. রেজাউল করিম রাজু। এ সময় মঞ্চে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায়, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়–য়া, রংপুর মহানগর সভাপতি সফিউর রহমান সফি, সাধারন সম্পাদক তুষার কান্তি মন্ডল, সদর উপজেলা আহ্বায়ক এমদাদুল হক দুলু, যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবীর, একেএম হালিমুল হক, সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববি, গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, জেলা পরিষদ সদস্য সিরাজুল ইসলাম প্রামানিক, হরিদেবপুর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ও খলেয়া ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 3098993857126120657

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item