নীলফামারীতে কমিউনিটি পুলিশিং ডে পালন উপলক্ষে প্রস্তুতি সভা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৪ অক্টোবর
সারা দেশের ন্যায় নীলফামারী জেলা সদর সহ  জেলার ছয়টি উপজেলায় এই প্রথম কমিউনিটি পুলিশিং ডে পালন করা হবে আগামী ২৮শে অক্টোবর শনিব্রা। এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার সকাল ১১টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলা পুলিশিং কমিটির এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
পুলিশ সুপার জাকির হোসেন খান এতে সভাপতিত্ব করেন। সভায় জানানো হয় প্রতি বছর অক্টোবর মাসের শেষ সপ্তাহের শনিবার কমিউনিটি পুলিশিং ডে পালন করা হবে।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আহবায়ক পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদস্য সচিব প্রকৌঃ এসএম সফিকুল আলম ডাবলু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জেলা মোটর মালিক গ্রুপের সভাপতি শাহজাহান আলী, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি গোলাম রহমান ডালু, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য হাফিজুর রশিদ মঞ্জু, সিনিয়র সাংবাদিক তাহমিন হক ববী, সদর থানার ওসি বাবুল আকতার, সদর থানার ওসি (অপরাশেন) এরশাদ আলম প্রমুখ।   ।
সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, ২৮ অক্টোবর সারাদেশের ন্যায় নীলফামারী জেলাতেও দিনব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে কমিউনিটি পুলিশিং ডে পালন করা হবে। কর্মসূচীর মধ্যে রয়েছে জনসচেতনতামূলক বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান,স্বেচ্ছায় রক্তদান । র‌্যালী শেষে কমিউনিটি পুলিশিংয়ের থিম সঙ পরিবেশন করা হবে। র‌্যালীতে জঙ্গি, মাদক, এসিড নিক্ষেপ, শিশু অপহরণ, নারী ও শিশু নির্যাতন, নারী ও শিশু পাচার, বাল্য বিবাহ, ইভটিজিং এবং সন্ত্রাস বিরোধী পে¬কার্ড, ফেস্টুন, ব্যানার বহন করা হবে। এ ছাড়া এ জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশের কর্মকান্ড বেগমানে নিয়োজিত থাকায় ১২ জনকে ক্রেষ্ট প্রদান করার সিদ্ধান্ত গৃহিত হয় #

পুরোনো সংবাদ

নীলফামারী 8388884355639237460

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item