ফুলবাড়ীতে আন্তঃ সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জ্বল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী কর্মসূচীতে অতি দরিদ্র জনগণের অধিকার ও প্রবেশাধিকার সুনিশ্চিত করণ প্রকল্পের আওতায় আন্তঃ সম্পর্ক উন্নয়ন সভা (ইন্টার ফেইস) সভা অনুষ্ঠিত হয়েছে।
২৫ অক্টোবর বুধবার দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়ন পরিষদ হলরুমে বিকেল ৩ টায় ইউরোপিয় ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন, পল্লীশ্রী ও পামডো’র বাস্তবায়নে আন্তঃ সম্পর্ক উন্নয়ন সভায় দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল আজিজ মাষ্টার এর সভাপতিত্বে। বক্তব্য রাখেন , ইউপি সচিব হানিফুর রহমান, ইউপি সদস্য এনামুল হক,জাকির হোসেন, প্রকল্প বিষয়বস্তু তুলে ধরে আলোচনা করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মইনুল হক বাপ্পী, সিডিএস কৃষ্ণারবি দাস, রাধারানী,জান্নাতুল ফেরদৌসী মুক্তা,রওশন আরা,জুয়েল প্রমুখ।
সভায় দুঃস্থ্য মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচী, দরিদ্র মা এর জন্য মাতৃকালীন ভাতা প্রদান কর্মসূচী, প্রাথমিক শিক্ষা উপবৃত্তি, কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) কর্মসূচী, মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি কর্মসূচী, বিধবা ও স্বামী পরিত্যাক্তা দুঃস্থ্য মহিলাদের ভাতা প্রদান কর্মসূচী, অস্বচ্ছল প্রতিবন্ধীদের জন্য ভাতা প্রদান কর্মসূচী, বয়স্ক ভাতা প্রদান কর্মসূচী, ভিজিএফ প্রদান কর্মসূচী ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6670181471884906586

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item