বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন রংপুর জেলা শাখার সাংগঠনিক মত বিনিময় সভা

এস.কে মামুন

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ মোবারক হোসেন বলেছেন, বাংলাদেশ ফটো এ্যাসোসিয়েশন বাংলাদেশের একটি বৃহত্তর সংগঠন। রংপুরসহ দেশের প্রায় ৪০টি জেলায় আমাদের সংগঠন রয়েছে। এ সব সংগঠনের মধ্যে রংপুরের সংগঠন একটি অন্যতম সংগঠন হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করেছে । একজন ফটো সাংবাদিকের একটি ছবি হাজারো শব্দের কথা বলে। সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত “রুপসী বাংলা” ফটো প্রতিযোগিতায় রংপুর থেকে কয়েকজন ফটো সাংবাদিক অংশ গ্রহণ করে ছিলেন। এই প্রতিযোগিতায় রংপুর দ্বিতীয় স্থান পেয়েছে।
শুক্রবার সকালে রংপুর পুলিশ লাইন্স ভিআইপি হলে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন
রংপুর জেলা শাখার সাংগঠনিক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন
রংপুর জেলা শাখার আজীবন সদস্য অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, এ্যাড. শফি কামাল ও বরকত উল্ল্যাহ বুলু।
বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন রংপুর জেলা শাখার সভাপতি মোঃ কাজী জাহিদ হাসান লুসিড এর সভাপতিত্বে অনুষ্ঠিত সাংগঠনিক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, সাবেক সাধারণ সম্পাদক সাহিদুর রহমান শাহিদ, অর্থ সম্পাদক আসাদুজ্জামান আফজাল, দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম তারিক, ক্রীড়া সম্পাদক আলী হায়দার রনি, কার্য্যকরী সদস্য নজমুল ওহাব টিপু, আরমান হক, সদস্য ময়নুল ইসলাম, আফতাবুজ্জামান হিরু, আদর রহমান, নিরঞ্জন চক্রবর্তী, শাহীন সরকার।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন রংপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি এম. মিরু সরকার, প্রচার সম্পাদক ইমরোজ হোসেন ইমু, এস.কে মামুন, সদস্য উদয় চন্দ্র বর্মণ,কামরুজ্জামান সেলিম, আব্দুল্লাহ আল মামুন ও মেজবাহুল মোকাররবীন হিমেল। সভায়  বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন রংপুর জেলা শাখার অতীত, বর্তমান ও ভবিষ্যৎ, সমস্যা ও সম্ভাবনাসহ বিভিন্ন দিক নিয়ে সাংগঠনিক আলোচনা করা হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6006175149963677201

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item