কিশোরীগঞ্জে প্রতারকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ আগষ্ট॥
 নীলফামারীর কিশোরীগঞ্জে স্মার্ট কার্ড দেয়ার নামে কয়েক হাজার মানুষের জাতীয় পরিচয় পত্রের নম্বর ও আঙ্গুলের ছাপ নিয়ে প্রতারনাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে রংপুর ডালিয়া মহাসড়কের বড়ভিটা নামক স্থানে মানববন্ধন অনুষ্ঠিত হয়। আজ সোমবার সকালে উপজেলার বড়ভিটা ইউনিয়নের ৪, ৫ ও ৬নম্বর ওর্য়াডের প্রতারণার শিকার সহস্রাধিক নারী-পুরুষ এ মানববন্ধন কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করে।
মানব বন্ধন শেষে বড়ভিটা স্কুল এ্যান্ড কলেজের সামনে মহাসড়ক অবরোধ করে এক পথসভা অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন বড়ভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলার রহমান, জলঢাকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ফয়সাল মুরাদ, বড়ভিটা স্কুল ও কলেজের অধ্যক্ষ মহির উদ্দিন বসুনিয়া,বড়ভিটা স্কুল ও কলেজের প্রভাষক বাদশা আলমগীর, ইউপি সদস্য আবু সায়েম, এমপি প্রতিনিধি ইউনুছ আলী, শিক্ষক শাহজাহান সিরাজ তুহিন ও আব্দুল মজিদ, আতাউর রহমান, আব্দুর রউফ প্রমূখ।
অভিযোগ মতে জাতীয় পরিচয় পত্রের নম্বর ও আঙ্গুলের ছাপ নিয়ে স্মার্ট কার্ড দেয়ার কথা বলে ৬/৭জনের একটি চক্র গত কয়েক সপ্তাহ যাবত বড়ভিটা ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে গিয়ে প্রতারনা করে। রংপুরের শওকত টেলিকম, রিটেইলার মোবাইল টেলি কমিউনিকেশন এর চক্রটি অনেকের নামে অবৈধভাবে এয়ারটেল ও রবি কোম্পানীর একাধিক সিম উত্তোলন করে। এসব সিমকার্ড অপরাধমূলক কর্মকান্ডে ব্যবহারে ডিজিটাল প্রতারণার বিষয়টি প্রকাশ পেলে এলাকাবাসি আতঙ্কিত হয়ে তিনটি ট্যাব ও একটি কম্পিউটারসহ দুজনকে আটক করে গত শুক্রবার ৬ জনের নামে থানায় প্রতারণার মামলা দেয়।
কিশোরীগঞ্জ থানার ওসি বজলুল রশীদ জানান মামলায় দুইজকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে। তাদের রিমান্ডে এসে জিজ্ঞাসাবাদ করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1212772204695884969

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item