ডিমলায় তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে জাগো নিউজের বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৭ আগস্ট॥
তিস্তায় বন্যায় ক্ষতিগ্রস্থ এক হাজার ১শত ৫০ পরিবার পেল প্রান আরএফএল কোম্পনীর জাগো নিউজের শুকনো ত্রান। জাগো নিউজের ত্রান পেয়ে তিস্তার পাড়ের লোকজন মহাখুশি।
নীলফামারীর ডিমলায় আজ রবিবার দুপুরে পূর্ব ছাতনাই ইউনিয়নের তিস্তার উজানে ঝাড়সিংহেশ্বর গ্রামের পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান জাগো নিউজের এই ত্রান বিতরন করেন।
এ সময় জাগো নিউজের নীলফামারী প্রতিনিধি জাহেদুল ইসলাম, ইউপি সদস্য বাবলু মিয়া, সংরক্ষিত ইউপি সদস্য আয়েশা বেগমসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।
ঝাড়সিংহেশ্বর গ্রামের রাহেলা বেগম (৫৫) বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারগুলো জন্য জাগো নিউজ থেকে যে ত্রান দেয়া হয়েছে তা উন্নত মানের ও মান সন্মত। পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল লতিফ খান বলেন, জাগো নিউজের শুকনো খাবানের ত্রান অত্যান্ত উন্নত মানের। তিস্তার বন্যার
ক্ষতিগ্রস্থদের পাশে প্রান আরএফএল গ্রুপের জাগো নিউজের মত সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি। 
টেপাখড়িবাড়ী ইউনিয়নে পুর্ব খড়িবাড়ী গ্রামে জাগো নিউজকের ২শ প্যাকেট ত্রান বিতরন করেন ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম শাহীন, খালিশা চাপানি ইউনিয়নের তিস্তার ক্ষতিগ্রস্থ ছোটখাতা গ্রামে জাগো নিউজকের ২শ প্যাকেট ত্রান বিতরন করেন ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার ও ঝুনাগাছ চাপানি ইউনিয়নের তিস্তার দুর্গম চর ছাতুনামা ভেন্ডাবাড়ীর ২শ পরিবারকে ত্রান বিতরন করেন ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান। প্রান আরএফএল গ্রুপের জাগো নিউজ পক্ষে নীলফামারীর ডিমলা উপজেলার ১ হাজার ১৫০ পরিবারকে শুকনো খাবার বিতরন করা হয়। তিস্তার ভাঙ্গনে নিঃস্ব এসব পরিবার শুকনো খাবার বিতরন করা হয়েছে। পূর্ব ছাতনাই ইউনিয়নের ২শ পরিবার, টেপাখড়িবাড়ী ইউনিয়নের ৫শ ৫০ পরিবার, খালিশা চাপানি ২শ ও ঝুনাগাছ চাপানি ইউনিয়নের ২শ পরিবারকে জাগো নিউজ থেকে শুকনো খাবারের প্যাকেজ বিতরন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 5296496282392517094

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item