রংপুর কোতয়ালী থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে ৬ মাসে ৯৩ লক্ষ টাকার মাদকদ্রব্য আটক, গ্রেপ্তার ৩৮৩

এস.কে.মামুন

চলতি বছরের জানুয়ারী থেকে জুন মাস পর্যন্ত রংপুর মহানগরীর ৩৩টি ওয়ার্ডের মধ্যে মাদক বিরোধী অভিযানে প্রায় ৯৩ লক্ষ টাকার মাদকদ্রব্য আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। গেল ৬ মাসের ওই অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য ব্যবসা ও চোরাচালানের অভিযোগে ৩৮৩ জনকে গ্রেপ্তারসহ ২৮৪টি মামলা করা হয়েছে। কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 
ওসি জানান, বিরোধী অভিযানের অংশ হিসেবে চলতি বছরের জানুয়ারী মাস থেকে জুন মাস পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকা থেকে ফেন্সিডিল, গাজা, চোলাইমদ, হেরোইন, ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এ সব মাদকদ্রব্যের মূল্য অনুমানিক ৯২ লক্ষ ৪১ হাজার ৬০০ টাকা।
জাহিদুল ইসলাম আরো জানান, মাদক বিরোধী এই অভিযানে নগরীর খামারপাড়া, রেল স্টেশন, হনুমানতলা, আশরতপুর চকবাজার, নূরপুর, গণেশপুর, মাহিগঞ্জ, দর্শনাসহ বিভিন্ন স্থান থেকে ৩৮৩ জন মাদক ব্যবসায়ী ও চোরাচালানে জড়িতদের গ্রেপ্তার এবং ২৮৪টি মামলা দায়ের করা হয়।
এদিকে মাদককে জিরো টলারেন্সে আনতে পুলিশের পক্ষ থেকে সব ধরণের চেষ্টা অব্যহত রয়েছে জানিয়ে রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম। তিনি বলেন, রংপুরে মাদক ব্যবসায়ীদের সিন্ডিকেটসহ মূল হোতাদের বিরুদ্ধে অভিযান অব্যহত রয়েছে।
অন্যদিকে পুলিশের রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুখ বিপিএম, পিপিএম বলেন, মাদক ব্যবসায়ীসহ মাদকের সাথে জড়িত কাউকে কোন ছাড় দেয়া হবে। পুলিশের মাদক বিরোধী অভিযানে সমাজের সচেতন নাগরিককে সহায়তাসহ তথ্য দিয়ে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

পুরোনো সংবাদ

রংপুর 2411021832391442104

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item