নীলফামারীতে স্বাস্থ্য সেবায় মোবাইল ফোন বিতরণ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১১ জুলাই॥
নীলফামারী সদর উপজেলার ৪৪টি কমিউনিটি ক্লিনিকে জরুরী স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের (সিএইচসিপি) একটি করে মোবাইল ফোন বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মিলনায়তনে বেসরকারী উন্নয়ন সংস্থা ল্যাম্ব এর ব্যস্থাপনায় আনুষ্ঠানিকভাবে ওই মোবাইল ফোন বিতরণ করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাফর মোহাম্মদ কামরুল ইমান কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের হাতে এসব মোবাইল  ফোন তুলে দেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. মহিউদ্দিন আহমেদ, উপজেলা স্যানিটারী পরিদর্শক মো. আল আমিন রহমান, উপজেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যানবিদ মো. রফিকুল ইসলাম, ল্যাম্ব সংস্থার সহকারী প্রকল্প ব্যবস্থাপক লিটন বালা, কারিগরি সমন্বয়কারী অমর ডি কস্টা, মাঠ সমন্বয়কারী মুক্তা রাণী সরকার প্রমূখ।
ল্যাম্বের কারিগরি সমন্বয়কারী অমর ডি কস্টা জানান, কমিউনিটি পর্যায়ে মা ও শিশুর স্বাস্থ্য সেবা ও উন্নত চিকিৎসা সহজতর করতে উপজেলার ৪৪টি কমিউনিটি ক্লিনিকে ওই মোবাইল ফোন বিতরণ করা হয়।
গ্লোবাল এ্যাফেয়ার্স কানাডার অর্থায়নে ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরি সহযোগিতায় সদর উপজেলায় ল্যাম্ব কর্তৃক বাস্তবায়িত স্ট্র্যান্দেনিং হেলথ আউটকাম ফর উইমেন এ- চিলড্রেন-শো প্রকল্পের আওতায় ওই আয়োজন। #

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 2436052127672866991

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item