ভুত তাড়াতে গিয়ে অসুস্থ গৃহবধূকে ধর্ষণ, কবিরাজ আটক

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁও সদর উপজেলা জগন্নাথপুর এলাকায় এক অসুস্থ গৃহবধূকে চিকিৎসার নাম করে পূর্জা অর্চনার সুযোগ নিয়ে অতুল চন্দ্র সরকার নামে কবিরাজের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ উঠেছে। পুলিশ এ ঘটনায় কবিরাজকে আটক করেছে।
শনিবার ভোর রাতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ওই গৃহবধুর বাবা ধর্ষক কবিরাজের বিরুদ্ধে ঠাকুরগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, সদর উপজেলা জনগন্নাথপুর এলাকায় এক গৃহবধু ২৩ জুন রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে একটি ভয়স্কর দৃশ্য দেখে জ্ঞান হারিয়ে ফেলে। পরে পরিবারের লোকজন গৃহবধূকে উদ্ধার করে পরেদিন অতুল নামে এক কবিরাজকে চিকিৎসার জন্য ডেকে নিয়ে আসে।
ওই কবিরাজ গৃহবধূকে ভুত ধরেছে বলে পরিবারকে জানায়। পরে কবিরাজ ভুত তাড়ানোর জন্য পূর্জা অর্চনা শুরু করে সবাইকে ঘর থেকে বের করে দেন। এ সময় কবিরাজ ওই গৃহবধূকে জোর পূর্বক ধর্ষন করেন। হঠাৎ গৃহবধূ চিকিৎকার করে উঠলে পরিবারের সদস্যরা ঘরে ঢুকে ধর্ষক কবিরাজকে হাতে নাতে ধরে ফেলেন।
স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে ধর্ষক কবিরাজ অতুলকে আটক বরে থানায় নিয়ে যান।
গৃহবধুর বাবা কমল চন্দ্র দেবনাথ জানান, স্থায়ীন কিছু লোকজন করিরাজ মামলা ধরে বাচাঁনোর জন্য আমার মেয়েকে হুমকী প্রদান করছে। তাই আমি বাদী হয়ে কবিরাজ অতুলের বিরুদ্ধে থানায় একটি মামলার অভিযোগ দায়ের করেছি।
ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ধর্ষনের অভিযোগে কবিরাজকে পুলিশ তাৎক্ষনিক আটক করেছে। এখন তদন্ত অনুয়ায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3112557224446337198

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item