ঠাকুরগাঁওয়ে কীটনাশক ব্যবসায়ীর সাড়ে পাঁচ লক্ষ টাকা ছিনতাই

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্র‌তি‌নি‌ধিঃ
ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর উত্তর আরাজী কৃষ্টপুর শিংপাড়ার সার ও কীটনাশক ব্যবসায়ী ওমর ফারুক(৩৫) ও একই এলাকার সাবেক ইউপি মেম্বার লুৎফর রহমান(৩৫) ছিনতাইয়ের স্বীকার হন।
সোমবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে সালন্দর ইক্ষু খামার এলাকায় এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।
লুৎফরের ছেলে লিটনের জানায়, সালন্দর ইউপির চৌধুরী হাটে ওমর ফারুকের দোকানে দিনব্যাপী হালখাতা শেষে সোমবার রাত সাড়ে এগারোটার দিকে হালখাতায় আদায়কৃত সাড়ে পাঁচ লক্ষ টাকা নিয়ে ফারুক ও তার বাবা লুৎফর সহ মটরবাইক যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হন। এসময় সালন্দর ইউপির ইক্ষু খামারের পশ্চিম পাশে আসলে ৯/১০ জন ছিনতাইকারী তাদের আটকিয়ে মারধর শুরু করে।মানুষের ধর-পাকড় দেখে এই সময় এক অটোবাইক চালক চিৎকার করতে করতে সেখান থেকে সরে পড়ে।কিছুক্ষণ পরে লোকজন এসে রাস্তায় মটরবাইক পড়ে থাকতে দেখে।খোঁজাখুঁজির একপর্যায় তাদের পাশেই থাকা ভুট্টা ক্ষেতের ভেতর হাত,পা,মুখ বাঁধা অবস্থায় দেখতে পায়।
স্থানীয় লোকজন ও পুলিশের সহায়তায় সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করেন।
সরেজমিনে হাসপাতালে উপস্থিত হয়ে লুৎফর মেম্বারকে অচেতন অবস্থায় পাওয়া যায়।ব্যবসায়ী ফারুক গলায় আঘাত জনিত কারণে কথা বলতে পারছিলেন না।কত টাকা খোয়া গেছে জিজ্ঞেসা করলে তিনি ইশারায় কাগজ কলম আনতে বলেন এবং কাগজে লিখে দেন সাড়ে পাঁচ লক্ষ টাকা। এসময় তিনি কাতরাতে কাতরাতে দুজন ছিনতাইকারীর নামও লিখে দেন-পবারুল ও সাহিরুল । উভয়ই সদর উপজেলার আউলিয়াপুরের বাসিন্দা।
এব্যাপারে সালন্দর ইউপি চেয়ারম্যান মুকুল জানান, ছিনতাইয়ের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি এবং আহতের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে দেই।ধারণা করছি এটা পুর্বপরিকল্পিত ঘটনা হতে পারে।কেননা ওমর ফারুকের দোকানে হালখাতা ছিল আর হালখাতার কালেশনও ভাল ছিল।
ঠাকুরগাঁও সদর থানার ওসি(তদন্ত) এটিএম শিফাতুল মাজদার জানান,খবর পেয়ে তিনি তাৎক্ষণিক ঘটনা স্থলে পুলিশ পাঠান এবং হাসপাতালে তাদের দেখতে যান। এব্যাপারে লিখিত অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 8117032451195500873

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item