যাদের গ্রহণযোগ্যতা নেই তারা মনোনয়ন পাবেন না : ওবায়দুল কাদের

ডেস্কঃ
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের  বলেছেন, জনগণের কাছে যাদের গ্রহণযোগ্যতা নেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে তারা আওয়ামী লীগের পক্ষ থেকে মনোয়ন পাবেন না।

আজ শনিবার সকালে কুমিল্লার পদুয়ার বাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনকালে সেতুমন্ত্রী এই মন্তব্য করেন।

তিনি বলেন,  আওয়ামী লীগ তাদের প্রার্থী দেয়ার ক্ষেত্রে মনিটরিং, পর্যবেক্ষণ ও জরিপের ভিত্তিতে সিদ্ধান্ত নেবে। চুলচেরা বিশ্লেষণ করে এবার মনোনয়ন দেয়া হবে।

সেতুমন্ত্রী বলেন, মহাসড়কে চাঁদাবাজি হচ্ছে, চাঁদাবাজির একটি সিন্ডিকেট আছে। শুধু পুলিশকে দায়ী করলে হবে না। এর সঙ্গে কয়েকটি মহল জড়িত। রাজনৈতিক, প্রশাসন ও পুলিশের লোকজন চাঁদাবাজির সঙ্গে জড়িত রয়েছে। এর বিরুদ্ধে সরকারের কঠোর ব্যবস্থা নেবে। চাঁদাবাজি দূর করতে হবে।

মওদুদ আহমেদের বাড়ির উচ্ছেদ সম্পর্কে মন্ত্রী বলেন, ‘সাবেক আইনমন্ত্রী যদি আদালতের রায় না মানেন তাহলে দেশের মানুষ কী করে আইনের শাসন আশা করবে। বিএনপি ক্ষমতায় আসলে দেশে আইনের শাসন থাকবে এটা কী করে বিশ্বাস করি। ২০০১ সালে আওয়ামী লীগ নেতা-কর্মীদের বাড়ি ছাড়া করা হয়েছে। তাদের কাপড় পরারও সময় দেয়া হয়নি। তিনি (মওদুদ) এক কাপড়ে ফুটপাতে যাবেন কেন, তার ঢাকা শহরেও ৩ টি বাড়ি আছে। বিদেশেও বাড়ি আছে।

এ সময় কুমিল্লার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. গোলামুর রহমান, সড়ক ও জনপদ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মুহম্মদ সাইফ উদ্দিনসহ হাইওয়ে পুলিশ, জেলা প্রশাসন এবং সড়ক ও জনপথের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 8363650437440244168

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item