নীলফামারী ছাত্রদলের ইফতার পার্টিতে হাতাহাতি

বিশেষ প্রতিনিধি ২৪ জুন॥
নীলফামারী জেলা ছাত্রদলের ইফতার পার্টিতে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন। শুক্রবার সন্ধ্যায় নীলফামারী শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই ঘটনা ঘটে। এই হাতাহাতি ঘটনা নিয়ে শনিবার বিকালে দুই পক্ষ একে অপরকে দায়ি করে সাংবাদিকদের কাছে অভিযোগ করেছে।
জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সুহৃদ হোসেন অভিযোগ করে বলেন, স্থানীয় শিল্পকলা একাডেমীর হল রুমে গতকাল শুক্রবার (২৩ জুন) জেলা ছাত্রদলের ইফতার মাহফিলের ব্যানারে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমান, চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও জ্যেষ্ঠ সহ-সভাপতি তারেক রহমান এবং বেগম জিয়ার ভাগ্নে জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিনের ছবি দেয়া ছিল। এই ব্যানারে  বেগম জিয়ার ভাগ্নে জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শাহরিন ইসলাম চৌধুরী তুহিনের ছবি দেখে জেলা বিএনপির সাধারন সম্পাদক শামসুজ্জামান জামান ক্ষিপ্ত হয়ে উঠেন এবং বলেন  তুহিন ১১ বছর থেকে পলাতক, পাটিতে তার কোন স্থান নেই তাঁর ছবি ব্যানারে কে দিয়েছে। এই বলে তিনি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স ও আমাকে অকথ্য ভাষায় গালাগালি শুরু করে।
এক পর্যায়ের জামানের অনুসারীরা আমাদের ধাক্কাধাক্কি করলে হাতাহাতি শুরু হয়। ওই ইফতার পার্টিতে উপস্থিত জেলা বিএনপির অন্যান্য নেতাকর্মীরা এ অবস্থা দেখে অনুষ্ঠান স্থল ত্যাগ করে চলে যায়। সে বলেন হাতাহাতির ঘটনায় জেলা ছাত্রদলের সাত জন কর্মী আহত হন।
জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মারুফ পারভেজ প্রিন্স বলেন,‘শাসুজ্জামারন জামান জেলা বিএনপির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর থেকেই একনায়কতন্ত্র কায়েমের লক্ষে বিএনপি ও তার সহযোগী  সংগঠনের মধ্যে  কোন্দল তৈরী করে আসছেন।
তারই ধারাবাহিকতায় তিনি কিছু বহিরাগত ও অছাত্রকে ছাত্রদল কর্মী সাজিয়ে শুক্রবার জেলা ছাত্রদলের ইফতার মাহফিলে হামলা চালিয়ে কেন্দ্র ছাত্রদলের কাছে নীলফামারী জেলা ছাত্রদলের ভাবমূর্তি বিনষ্ট করার অপচেষ্টা করছেন।’
এদিকে অভিযোগ অস্বীকার করে বিএনপির সাধারণ সম্পাদক শামসুজ্জামান জামান বলেন, ‘আমাকে হেয়প্রতিপন্ন করতে এবং ভাবমূর্তি নষ্ট করার জন্য তারা সাংবাদিকদের মিথ্যা তথ্য পরিবেশন করছে তারা। প্রকৃত ঘটনা হচ্ছে অনুষ্ঠানে আমি বক্তব্য দিচ্ছিলাম। আমার বক্তব্য চলাকালিন সেখানে ইফতারের প্যাকেট বিতরণকে কেন্দ্র করে ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যেই হট্টগোল শুরু হয় এক পর্যায়ের তাদের মধ্যেই হাতাহাতির ঘটনা ঘটে।’যা থামাতে গিয়ে আমাকে অপমান করে তারা। এখন উল্টো কাহিনী বানিয়ে আমাকে অপরাধী বানানোর অপচেষ্টা করা হচ্ছে। #

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3093494192482958072

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item