পাটগ্রামে ট্রলির নিচে পড়ে প্রথম শ্রেণীর ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিনিধিঃলালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় বালু বহনকারী ট্রলির নিচে পড়ে বিলাস (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে বাউরা ইউনিয়নের নতুন বিজিবি ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত বিলাস উপজেলার বাউরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। সে বাউড়া গুচ্চগ্রাম সংলগ্ন রিফুজিপাড়া এলাকার মৃত শফিকুল ইসলামের ছেলে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সানিয়াজান নদীর তীরবর্তী জমি থেকে একটি ট্রলি রিফুজিপাড়ায় বালু নিয়ে যাওয়ার সময় চালকের অগোচরে শিশুটি গাড়িতে ওঠে। এক সময় গাড়ির ঝাকুনিতে শিশুটি নিচে পড়ে গুরুতর আহত হলে, পরে তাকে উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়। এ সময় ট্রলির চালক পালিয়ে যায়।
গুচ্ছগ্রামের সভাপতি আমিনুর রহমান বলেন, শিশুটির মা স্বামীহারা একজন প্রতিবন্ধী নারী। সে এলাকায় ভিক্ষা করে জীবীকা নির্বাহ করেন।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্তকর্মকর্তা ওসি অবনী শংস্কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রলির চালকের অগোচরে শিশুটি ট্রলিতে উঠেছিল। পরে ট্রলির ঝাকুনিতে নিচে পড়ে তার মৃত্যু হয়। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 1068911948032200391

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item