ফুলবাড়ীতে খালি ড্রাম বিস্ফোরণে দুইজন গুরুতর আহত

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী পৌর বাজারের হার্ডওয়্যারের দোকানে  রবিবার বিকেল সাড়ে চারটায় লোহার খালি ড্রাম বিস্ফোরিত হয়ে শামীম (১৬) ও শাখাওয়াত (৩০) গুরুতর আহত হয়েছেন।
    শামীম হোসেন পৌর এলাকার খালাসীপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে এবং শাখাওয়াত হোসেন উপজেলার খাজাপুর বড়গাছা গ্রামের মৃত ফজলুল রহমানের ছেলে। ঘটনার পরপরই আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।
    প্রত্যক্ষদর্শীরা বলেন, পৌর বাজারের রহমত ভান্ডার নামের হার্ডওয়্যারের দোকানে লোহার খালি ড্রাম বিক্রির জন্য কাটার সময় আকস্মিকভাবে ড্রামটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে বিস্ফোরিত ড্রামের চূর্ণ-বিচূর্ণ লোহার আঘাতে ওই দোকানের কর্মচারী শামীম ও ড্রাম ক্রেতা সাখাওয়াত হোসেন পায়ে ও হাতে আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা তাদেরকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা অবনতি ঘটলে দ্রুত রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।
    রহমত ভান্ডারের সত্বাধিকারী আব্দুর রহমান বলেন, ক্রেতাদেরকে খালি ড্রাম কেটে হাফ করে বিক্রি করা হয়। ওই কারণে তার ছেলে সাদ্দাম হোসেন খালি ড্রাম মেশিন দিয়ে কাটার সময় আকস্মিকভাবে বিস্ফোরিত হওয়ায় ওই দুইজন আহত হয়েছে। তবে তার ছেলে সাদ্দাম অক্ষত রয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4148600587861252452

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item