ফুলবাড়ী উপজেলা যুবলীগের সভাপতির পিতা শিব শংকর শর্মার পরলোকগমন

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজেন্দ্র প্রসাদ শর্মা সম্ভু’র পিতা সাবেক প্রধান শিক্ষক শিব শংকর প্রসাদ শর্মা (৭২)  সোমবার সকাল ১০টায় পৌর শহরের কাঁটাবাড়িস্থ নিজ বাড়িতে পরলোকগমন করেছেন।
দীর্ঘদিন থেকে তিনি বার্ধক্য জনিত বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি এক কন্যা ও চার ছেলেসহ বহুসংখ্যক আত্মীয় স্বজন ও বন্ধু-বান্ধব গুণগ্রাহী রেখে গেছেন। বেলা একটায় উপজেলা কেন্দ্রীয় মহাশশ্মানে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।
গুণীজন শিব শংকর প্রসাদ শর্মা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব মো. কামরুজ্জামান শাহ কামরু, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশরাফ পারভেজ, উপজেলা শাখা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা. নিরঞ্জন কুমার রায়, শ্রী শ্রী কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি জয় প্রকাশ গুপ্ত, সাধারণ সম্পাদক জয়রাম প্রসাদ, শ্রী শ্রী শিব মন্দির পরিচালনা কমিটির সভাপতি মনোজ কুমার মল্লিক, সাধারণ সম্পাদক মনোজ কুমার সাহা প্রমূখ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 525897566172382923

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item