কাল ঠাকুরগাঁও জেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন

আব্দুল আওয়াল ঠাকুরগাঁও প্র‌তি‌নি‌ধি:
র্দীঘ ৮ বছর পর ঠাকুরগাঁও জেলা বিএনপির সম্মেলন অনুস্ঠিত হতে যাচ্ছে।
আজ বুধবার সকাল ১০টায় ঠাকুরগাঁও  সাধারণ পাঠাগার চত্বরে সম্মেলন উপলে এক সমাবেশের আয়োজন করা হয়েছে।
২০০৯ সালে ২৫ নভেম্বর ঠাকুরগাঁও জেলা বিএনপির ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। বর্তমান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।
সম্প্রতি জেলা বিএনপির কমিটি বিলুপ্ত করে তৈুমর রহমানকে আহবায়ক করে একটি কমিটি গঠন করা হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সম্মেলনের উদ্বোধন করবেন বিএনপির যুগ্ন মহাসচিব হাবিব উন নবী খান সোহেল। এছাড়া জেলা বিএনপির আহবায়ক তৈমুর রহমানের সভাপতিত্বে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান, জাহাঙ্গীর আলম, সদস্য জেড মর্তুজা চৌধুরী তুলা, পৌর মেয়র মির্জা ফয়সল আমিন।
সম্মেলন উপলে শহরের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হয়েছে। ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। বিভিন্ন স্থানে নেতা-কর্মীদের ছবি ও বিলবোর্ড লাগানো হয়েছে। এছাড়া জেলা বিএনপি অফিসসহ পুরো শহরজুড়ে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়েছে।
জেলা বিএনপির আহবায়ক সদস্য মির্জা ফয়সল আমিন জানান, ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার জন্য ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। এছাড়াও সম্মেলনে লাধিক নেতা-কর্মীর সমাগম ঘটবে বলে আশা করেন তিনি।
তিনি বলেন, “একটা জাঁকজমকপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্মেলন হবে। এই সম্মেলনের মধ্য দিয়ে আগামী দিনের জন্য জেলা কমিটি আরও শক্তিশালী সংগঠনে পরিণত হবে। সেভাবেই সম্মেলনের প্রস্তুতি শেষ হয়েছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3032077016174368946

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item