ইউএনবির লাইভ অনুষ্ঠানে সংবাদকর্মী সোহাগকে আমন্ত্রণে

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও প্র‌তি‌নি‌ধিঃ
অনলাইন নিউজ এজেন্সি ইউনাইটেড নিউজ অব বাংলাদেশ (ইউএনবি) এর ফেসবুক লাইভে আমন্ত্রণ পেয়েছেন জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল জাগোনিউজ২৪.কম'র সহকারী বার্তা সম্পাদক মাহাবুর আলম সোহাগ।
আগামী বৃহস্পতিবার বিকেল ৫টায় ইউএনবির কার্যালয়ে লাইট অ্যান্ড ল্যান্স নামের এই অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন তিনি। অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকবেন অনলাইনটির ডিজিটাল এডিটর মারিয়া সালাম।
বিভিন্ন সময় দেশের বিভিন্ন অঞ্চলের অসহায় মানুষ ও হাইড্রোসেফালাসে আক্রান্ত শিশুদের ঢাকায় নিয়ে চিকিৎসাসহ বিভিন্ন মানবিক কাজে অবদান রাখায় সংবাদকর্মী সোহাগকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে অনলাইনটির ফেসবুক পেজ থেকে এ তথ্য জানা গেছে।
প্রসঙ্গত, তরুণ এই সংবাদকর্মী নিজ পেশার পাশাপাশি দেশের বিভিন্ন অঞ্চলের অসহায় মানুষগুলোর অসহায়ত্ব ফেসবুকের মাধ্যমে প্রচার করে সাহায্য সহযোগিতা তুলেন এবং সেই মানুষগুলোকে ঢাকায় এনে নিজ তত্বাবধানে রেখে সুস্থ করে তুলেন। ইতোমধ্যে সাতক্ষীরার তালা উপজেলার দেবশ্রী নামে কিশোরীর অপারেশনের মাধ্যমে জিহ্বায় টিউমার অপসারণ, পাবনার বেড়া উপজেলার নুর নাহারের নামে এক শিশুর কোমর থেকে টিউমার অপসারণ, সাতক্ষীরার তালা উপজেলার হাসান নামে একটি শিশুর মাথা অপারেশনের মাধ্যমে সুস্থ করে তুলতে সহযোগিতা করেছেন তিনি।
এছাড়া ঠাকুরগাঁওয়ের বশিরপাড়া এলাকার পশির আহমেদকে (বশির) দোকান করে দেয়া, আবেদ পাগলাকে চিকিৎসা বাবদ নগদ সাহায্য করাসহ বেশ একাধিক কাজ করে যাচ্ছেন তিনি।
উল্লেখ্য, মাহাবুর আলম সোহাগ ঠাকুরগাঁওয়ের সন্তান।

পুরোনো সংবাদ

নির্বাচিত 5629210050918479003

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item