সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ অর্থবছরের জন্য উন্মুক্ত বাজেট ঘোষণা

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের আগামী ২০১৭-২০১৮ইং অর্থ বছরের জন্য ১ কোটি ৭৬ লাখ ৮ হাজার ৪৬০ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত এবং বেসরকারি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কেয়ার বাংলাদেশ এর যাত্রা প্রকল্পের সহযোগিতায় এক অনুষ্ঠানে ওই বাজেট ঘোষণা করা হয়। বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ওই বাজেট ঘোষণা অনুষ্ঠানে আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. আজমল
 হোসেন।
বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের নীলফামারী ডিস্ট্রিক ফ্যাসিলিটিটর আবু হেনা  মো. মোস্তফা কামাল।
এতে সভাপতিত্ব করেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রনোবেশ চন্দ্র বাগচী।
অনুষ্ঠানে আগামী ২০১৭-২০১৮ইং অর্থ বছরের জন্য ১ কোটি ৭৬ লাখ ৮ হাজার ৪৬০ টাকার  বাজেট ঘোষণা উপস্থাপন করেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ সচিব মো. মোশাররফ হোসেন। গোটা বাজেট ঘোষণা অনুষ্ঠানটি পরিচালনা করেন বাঙ্গালীপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য মো. লুৎফর রহমান খান।
পরে বাজেট অনুষ্ঠানে আগত ইউনিয়নের ৯টি ওয়ার্ড থেকে আগতরা তাদের বিভিন্ন সমস্যা ও দাবি-দাবার কথা তুলে ধরে নানা প্রশ্ন করেন।  আর  সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও সদস্যরা ইউনিয়নবাসীর সে সব সমস্যা ও দাবি-দাবা পূরণের আশ্বাস দিয়ে তাদের প্রশ্নের উত্তর দেন।
বাজেট অনুষ্ঠানে ইউনিয়নের সকল সদস্য, সংরক্ষিত  আসনের নারী সদস্যরা,সুধীজন, গন্যমান্য ব্যক্তিবর্গ,সাংবাদিকসহ বিভিন্নস্তরের বিপুল সংখ্যক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 658414959418102394

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item