রংপুর বুড়িরহাট মাষ্টার পাড়ায় জাহিদুল কর্তৃক গরু চুরির চেষ্টা

হাজী মারুফ

রংপুর নগরীর বুড়িরহাট মাষ্টার পাড়ায় গরু চুরির চেষ্টাকালে একই এলাকার জাহিদুল মাষ্টারকে আটক করা হয়। মোজাম্মেল হোসেন কেচুর বাড়িতে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগে জানা যায়, মাষ্টার পাড়ার মোজাম্মেল হোসেন কেচুর বাড়িতে গত রোববার  রাত ৩টার দিকে গরু চুরির উদ্দেশ্যে একই এলাকার জাহিদুল মাষ্টার দু’টি গরুর মধ্যে একটি গরু বাহিরে নেওয়ার সময় টিনের শব্দ হয়। এতে বাড়ির মালিক ঘর থেকে বের হয়ে জাহিদুল মাষ্টারকে গরুসহ দেখতে পায় এবং তাকে ধরে চিৎকার করতে থাকে। এসময় গরু চোর বাড়ির মালিক মোজাম্মেল হোসেন কেচুকে ধাক্কা-ধাক্কিসহ কিল-ঘুষি মারতে থাকে। পরে এলাকার সুরুজ মিয়া, ময়না, আবুল, মমিনুর, জুয়েল, মনসুর ও ঘটনাস্থলে এসে আহত কেচুকে উদ্ধার করেন। আর লোকজনের উপস্থিতি টের পেয়ে চোর পালিয়ে যায়। পরদিন সকালে এ ঘটনা ছড়িয়ে পড়ায় এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে। আবার অপর একটি পক্ষ ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ শুরু করেছেন। এর আগেও জাহিদুল মাষ্টার এলাকায় গরু চুরির ঘটনা ঘটিয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।
অপরদিকে জানা যায় জাহিদুল জাতীয় পার্টির ৬নং ওয়ার্ডে নেতা । এ ঘটনায় জাতীয় পাটির ওয়ার্ড সভাপতি মোফাজ্জল হোসেন মোফা ঘটনাস্থল পরিদর্শন করেন ।ঘটনার সত্যতা প্রমাণিত হলে দলীয় পক্ষথেকে বিচারের ব্যবস্থা করা হবে বলে জানান । 
এলাকাবাসি গরু চোর জাহিদুল মাষ্টারের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছেন। অভিযুক্ত জাহিদুল মাষ্টার বলেন, সমাজে
হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে একটি পক্ষ আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।
এদিকে গরু চুরির ঘটনায় ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন লেবু ঘটনাস্থল তদন্তে যান। এসময় তিনি বলেন, গরু চুরির ব্যাপারে কেউ যদি দোষী প্রমাণিত হয়, তাহলে অবশ্যই তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।   

পুরোনো সংবাদ

রংপুর 4917085213258669515

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item