নাশকতার ৬ মামলায় রংপুুরে যুবদল ও ছাত্রদলের ১১ নেতা-কর্মী কারাগারে

এস.কে.মামুন

রংপুরে যুবদল ও ছাত্রদলের ১১ নেতা-কর্মীর জামিন আবেদন নামঞ্জুর করেছে আদালত। সোমবার দুপুরে নাশকতার ৬ মামলায় জেলা ও দায়রা জজ আদালতে জামিনের আবেদন জানালে আদালতের বিচারক হুমায়ুন কবীর তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
আটক নেতা-কর্মীরা হলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ও রংপুর মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিযবুল, সহ-সভাপতি আশরাফুল আলম রিপন,  যুগ্ম সাধারণ সম্পাদক মোন্তাসির মুন্না, সাবেক সদস্য মুরাদ মিয়া, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, মহানগর ছাত্রদল নেতা রাশেদুল ইসলাম রকেট, ছাত্রদল রংপুর সরকারী কলেজ শাখার সহ-সাংগঠনিক সম্পাদক সাজু আহম্মেদ, ১৫ নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আতিকুল ইসলাম রানু, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নোমান হাসান,  এবং সাবেক শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবু।
অ্যাড. আফতাব আহম্মেদ ১১ নেতাকর্মীর জামিন আবেদন নামঞ্জুর করার বিষয়টি নিশ্চিত করে বলেন, ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলা দিয়ে যুবদল ও ছাত্রদলের ১১ নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে। তাদের জামিনের জন্য উচ্চ আদালতে আবেদন করা হবে।

পুরোনো সংবাদ

রংপুর 544144301955106677

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item