স্ত্রীকে বাড়ি আনতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ হারালো ছাবিদুল

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৫ মে॥
উত্তরা ইপিজেডের নারী শ্রমিক স্ত্রীকে নিয়ে বাড়ি ফেরা হলো না স্বামী ছাবেদুল ইসলামের(২৬)। তার আগেই স্বামী  ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারালেন। গতকাল বৃহস্পতিবার (৪ মে) রাতে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে নীলফামারীর সদর উপজেলার সোনারায় ইউনিয়নের খয়রাতনগর রেল স্টেশনের উত্তরে রেল ক্রসিং সড়কে। নিহত ছাবেদুল উক্ত ইউনিয়নের জয়চন্ডি গ্রামের আব্দুল আজিজের ছেলে। 
এলাকাবাসী জানায়, ছাবেদুল গত ৬ মাস আগে ইপিজেটের একটি ফ্যাক্টরীর নারী শ্রমিক ছালেহা খাতুনকে(২০) বিয়ে করে। প্রতিদিন সকাল ও রাতে সে বাই সাইকেলে স্ত্রীকে উত্তরা ইপিজেডে আনা নেয়া করে থাকে। ঘটনার দিন বৃহস্পতিবার স্ত্রী ওভারটাইম করায় রাত হয়। সে সময় স্ত্রীর মোবাইল পেয়ে ছাবেদুল বাড়ি হতে বাই সাইকেল  দ্রুতগতিতে চালিয়ে স্ত্রীকে আনতে যাচ্ছিল। পথে রাত সাড়ে নয়টার দিকে সে খয়রাতনগর রেল ক্রসিং পার হচ্ছিল। ওই রেলক্রসিং এ কোন গেটম্যান নেই।  এ সময় নীলফামারী হতে খুলনাগামী  আন্তঃনগর সীমান্ত এক্সপ্রেস ট্রেন এসে পড়ায় ট্রেনের ধাক্কায় বাইসাইকেল সহ ছাবেদুল ছিটকে পড়ে এবং ঘটনাস্থলে নিহত হয়।
সোনারায় ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,জিআরপি সৈয়দপুর থানায় অবগত ও অনুমতি নিয়ে আজ শুক্রবার সকাল ১০টায় ছাবেদুল ইসলামের মরদেহ জানাজা শেষে গ্রামে দাফন করা হয়।
সৈয়দপুর জিআরপি থানার ওসি এ,কে,এম লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3628323848920807745

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item