নীলফামারীতে নবাগত জেলা প্রশাসকের মত বিনিময় সভা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৮ মে॥
নীলফামারী জেলার সার্বিক উন্নয়ন, দুর্নীতিমুক্ত, বাল্য বিবাহ, মাদক মুক্ত ও ভিক্ষুক মুক্ত করার প্রত্যায় ব্যক্ত করে সততার সাথে কাজ করার জন্য সকলের সহযোগিতা চাইলেন নীলফামারীর নবাগত জেলা প্রশাসক খালেদ রহীম।
আজ বৃহ¯পতিবার সকাল ১০টা থেকে দুপুর পনে ১টা পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিক, বে-সরকারী সংস্থার প্রতিনিধি, সাংসকৃতিক কর্মীগনের সাথে মতবিনিময় সভায় তিনি এ সব কথা করেন।
সভায় নবাগত জেলা পরিষদের সচিব সামসুল আজমের উপস্থিতিতে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মজিবুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দেবী প্রসাদ রায়, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, নীলফামারী জাদুঘর প্রতিষ্ঠাতা এ.টি.এম মজিবর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুহাঃ বেলায়েত হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, সাবেক চেম্বার সভাপতি এস,এম সফিকুল আলম ডাবলু, আব্দুল ওয়াহেদ সরকার, সিনিয়র সাংবাদিক তাহমিন হক ববী, দোকান মালিক সমিতির সদস্য হামিদুল ইসলাম, জেলা ক্রীয়া সংস্থার সাধারন স¤পাদক আরিফ হোসেন মুন, মহিলা ক্রীয়া সংস্থার সাধারন স¤পাদক শামীমা ইসলাম, সম্মিলিত সংস্কৃতিক জোটের আহবায়ক আহসান রহিম মঞ্জিল, সাংস্কৃতিক নেত্রী দৌলতন জাহান ছবি, হিন্দু, নীলফামারী বড় মসজিদের পেস ইমাম মো. খন্দকার আশরাফুল হক, বৌদ্ধ, খিষ্ট্রান ঐক্য পরিষদের সভাপতি গোরাচাঁদ অধিকারী, জাতীয় পার্টির বজলার রহমান প্রমুখ।
এদিকে আজ বৃহ¯পতিবার সকালে ১০টায় নীলফামারী বাবু পাড়াস্থ নিজ বাস ভবনে জেলার প্রবীন সাংস্কৃতিক ব্যক্তিত্ব আনোয়ার হোসেন হৃদরোগে আক্তান্ত হয়ে ইন্তেকাল করায় উক্ত সভায় তার রুহে মাগফিরাতে এক মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়।
উল্লেখ যে, গত ১১ মে বৃহ¯পতিবার বিকালে খালেদ রহীম নীলফামারীর জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। এর আগে তিনি বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিবের দায়িত্ব পালন করে ছিলেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 566590378917361479

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item