কিশোরগঞ্জে ১৬ দিন ধরে নিখোঁজ এক দিন মজুর কৃষক

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
কৃষি শ্রমিকের কাজ করতে গিয়ে ১৬ দিন ধরে নিখোঁজ রয়েছেন শফিকুল ইসলাম (৩২) নামে এক দিন মজুর কৃষক। নিখোঁজ ওই দিনমজুর কৃষক নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি কাচারীপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে । এ ব্যাপারে গতকাল বৃস্পতিবার কিশোরগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরী (জিডি) করেছে তার পরিবার। থানার জিডি নম্বর -১৮৮।
নিখোঁজ শফিকুল ইসলামের বাবা আব্দুল মজিদ জানান, গত ১৯ মে সন্ধ্যা ৬ টার দিকে আমার পুত্র শফিকুল ইসলাম কাজের সন্ধ্যানে প্রতিবেশি লতিফ মিয়া,মোবার উদ্দিন, কোরবান আলী, লালমিয়া, দুলাল ও কেনজুল সহ কয়েকজনের সাথে  ধান কাটার কাজ করতে কুমিল্লা যাবার কথা বলে বেড়িয়ে যান।। এক সপ্তাহ পরে সবাই  ফিরে আসলেও আমার ছেলে শফিকুল ফিরে না আসায় আমি তাদের কাছে শফিকুলের খবর জানতে চাই। কিন্তু তারা শফিকুলের ব্যবহত জিনিসপত্র ফিরিয়ে দিয়ে বলে কুমিল্লায় আমরা সবাই একসাথে কাজ করেছিলাম হঠাৎ শফিকুল কোথায় চলে গেছে আমরা জানিনা। অনেক খোঁজাখুজি করে তাঁকে না পেয়ে তার জিনিসপত্র নিয়ে এসেছি। 
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশীদ বলেন, শফিকুলের নিখোঁজের বিষয়টি বেতার বার্তার মাধ্যমে তাৎক্ষনিক ভাবে সব থানায় জানিয়ে দেওয়া হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4929783361353178759

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item