জঙ্গি আস্তানা সন্দেহে গোমস্তাপুরে ৩টি বাড়ি ঘেরাও: আটক ১

ডেস্কঃ
‘জঙ্গি আস্তানা’ সন্দেহে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার তিনটি গ্রামে তিনটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব।  গ্রাম তিনটি হলো চানপুর চকপোস্তুম, বালুগ্রাম ও শিমুলতলা।  এর মধ্যে একটি বাড়িতে ইতিমধ্যে তল্লাশি শেষ হয়েছে।

তল্লাশি শেষ হওয়া ওই বাড়িটি থেকে ১ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫-এর কোম্পানি কমান্ডার এ কে এম এনামুল করিম।

এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন, ‘চানপুরের ঘিরে রাখা বাড়িটি থেকে একজনকে আটক করা হয়েছে।  বোম্ব ডিজপোজাল টিম ঘটনাস্থলে আসার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে। দুপুর নাগাদ ঘিরে রাখা বাকি দুইটি বাড়িতে অভিযান শেষ হতে পারে।’

তিনি জানান, ঘিরে রাখা বাড়িগুলোতে জঙ্গিরা থাকতে থাকতে পারে। ওই বাড়িগুলোতে বিপুল পরিমাণ বিস্ফোরকও রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে গতকাল মঙ্গলবার রাতে ওই উপজেলা থেকে তিন ব্যক্তিকে আটক করা হয়।  আটকরা হলো- সুকুদ্দি, সাইফুল ও জাহাঙ্গীর।  তাদের বাড়ি গোমস্তাপুর বলে জানায় র‌্যাব। এসময় তাদের কাছ থেকে তিন কেজি গান পাউডার, একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী তিনটি বাড়ি ঘেরাও করে র‌্যাব।

উল্লেখ্য, এর আগে গত ২৬ এপ্রিল ভোর থেকে ২৭ এপ্রিল সন্ধ্যা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর এলাকার একটি বাড়ির জঙ্গি আস্তানায় ‘ঈগল হান্ট’ অভিযান চালায় আইনশৃংখলা বাহিনী।  ওই অভিযানে ভাড়াটিয়া আবুসহ চার জঙ্গি নিহত হয়।  অভিযানে জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া ও চার বছরের মেয়ে সাজিদা খাতুনকে উদ্ধার করা হয়।

পুরোনো সংবাদ

প্রধান খবর 7015879058679841567

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item