ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ৬ বছরের শিশুর মৃত্যু

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে মাহিয়া মনোয়ারা (৬) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু ঘটেছে।
আজ সোমবার বেলা ১২টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী পৌর এলাকার বটতলী নামক স্থানে ওই দুর্ঘটনাটি ঘটেছে। নিহত মাহিয়া মনোয়ার উপজেলার বেতদীঘি ইউপির মাদিলা গ্রামের মো. আলমের কন্যা।
প্রত্যক্ষদর্শীরা বলেন, মায়ের পিছে পিছে সড়ক পারাপারের সময় ফুলবাড়ী থেকে দিনাজপুরগামী ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৮-০৩২৬) মাহিয়াকে পিষ্ট করলে ঘটনাস্থলেই সে মারা যায়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। তবে দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ট্রাকের চালককে আটকের জন্য সড়কে ব্যারিকেড সৃষ্টি করলে চালক ট্রাকটি ফেলে রেখে পালিয়ে গেছেন।
নিহত শিশুর জেঠা ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস বলেন, মায়ের সাথে গত সাতদিন আগে মাহিয়া নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখান থেকে ফিরে মাদিলা নিজ বাড়িতে যাওয়ার সময় বটতলী এলাকায় টেম্পুতে ওঠার জন্য সড়ক পারাপার হওয়ার সময় ওই দুর্ঘটনাটি ঘটেছে।
স্থানীয় বাসিন্দা কলেজ শিক্ষক জাকির হোসেন বলেন, ব্যস্ততম বটতলী এলাকাটি তিন রাস্তার মুখ হওয়ায় মানুষকে আতঙ্কের মধ্যে সড়ক পারাপার হতে হয়। কোন দিক থেকে কোন যানবাহন আসছে সড়কের ওপর না গেলে বুঝা মুশকিল। এ নিয়ে ওই স্থানে অন্তত দুই ডজন দুর্ঘটনার ঘটনা ঘটেছে এবং প্রাণ গেছে সাতজনের। গতিরোধক না থাকায় কোন যানবাহনই ধীর গতিতে গাড়ি চালায় না। এ কারণে সেখানে প্রায়ই ছোটখাটো দুর্ঘটনার ঘটনা ঘটে থাকছে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবীব বলেন, ট্রাকটি থানায় আটক করা হয়েছে। ট্রাকের চালককে আটকের জন্য পুলিশি অভিযান চালানো হচ্ছে। #

পুরোনো সংবাদ

নির্বাচিত 1518374116977544539

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item