ডিমলা মাদক, জঙ্গি ও বাল্যবিবাহ রোধে সেমিনার।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

“আসুন মাদককে না বলি” এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডিমলা উপজেলার শহীদ জিয়াউর রহমান ডিগ্রী মহাবিদ্যালয় মাঠে গত ৩০ এপ্রিল সকাল ১০টায় ডিমলা রানী বৃন্দা রানী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হানিফ সরকারের উদ্দোগ্যে ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্টানের আয়োজনে মাদক, জঙ্গি, সন্ত্রাসর্নিমূল ও বাল্যবিবাহ, নাশকতা রোধকল্পে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সেমিনার অনুষ্টিত হয় ।

উক্ত সেমিনারে সোনাখুলি হাজী জহরতুল্লাহ দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুয়ীদ সজল এর সঞ্চালনায় ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান মোঃ আমিনুর রহমানের সভাপতিত্বে প্রিধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার ।

বিশেষ আলোচক ছিলেন ডিমলা থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, ডিমলা রাণী বৃন্দা রাণী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর হানিফ সরকার, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুৎফর রহমান, শহীদ জিয়াউর রহমান ডিগ্রী মহাবিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ রেজাউল করিম, ঝুনাগাছ চাপানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মোঃ মোজাম্মেল হক, আওয়ামী যুবলীগ সভাপতি মোঃ মতিউর রহমান দুলু (সরকার) ও স্থানীয় শিক্ষাবিদগণ।

এছাড়াও উক্ত ইউনিয়নের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদরাসা সহ সকল শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ । সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন শহীদ জিয়াউর রহমান ডিগ্রী মহাবিদ্যালয় অধ্যক্ষ মোঃ মনোয়ার হোসেন। 

সভায় বক্তারা খুদা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলা গঠনের লক্ষ্যে ভিশন ২০২১ এর লক্ষ্য পূরণে শেখ হাসিনা সরকারের প্রশংসা করে এবং আওয়ামীলীগ সরকারের অর্জন চির অম্লান রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মাদক, জঙ্গী, সন্ত্রাস ও বাল্যবিয়ে ও নাশকতা রোধে একযোগে কাজ করার আহ্বান জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 5211804947587926567

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item