নীলফামারীর আদালতে ডাকাতি মামলায় ১৭ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী মতিন গ্রেফতার

এস.কে.মামুন
রংপুরের মিঠাপুকুর উপজেলার খোড়াগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাকাতি মামলায় ১৭ বছরের সাজা প্রাপ্ত পলাতক আসামী আব্দুল মতিন ওরফে মিলন (৪০) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রংপুর ডিবি পুলিশের ওসি জাহিদ হোসেন গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ জানায় ২০১৬ সালে নীলফামারী জেলার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে আসামী আব্দুল মতিন ওরফে মিলনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলায় তার ১৭ বছরের সশ্রম কারাদন্ডের আদেশ হয়। ওই মামলায় আদালতে হাজির না হওয়ায় তার অনুপস্থিতিতেই বিচার সম্পন্ন করে এ রায় প্রদান করেন বিচারক। এর পর তার নামে আদালত থেকে গ্রেফতারী ও ক্রোকি পরোয়ানার আদেশ দেয়া হয়। আদালতের আদেশ পাবার পর গোপন সংবাদের উপর ভিত্তি করে শুক্রবার সকালে তাকে মিঠাপুকুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। আসামী আব্দুল মতিনের বাড়ি মিঠাপুকুর উপজেলার ঘোড়াগাছ ইউনিয়নের তেজকানি পাইকপাড়া গ্রামে। তার বাবার নাম মৃত শাহাজাহান বাদশা ।
পুলিশ জানায় গ্রেফতার হবার পর মতিন নিজেকে ঘোড়াগাছ ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক বলে দাবি করে। বিষয়টি নিশ্চিত হবার ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল হক মন্ডলের সাথে যোগাযোগ করা হলে তিনি স্বীকার করেন মতিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক। তবে সে ডাকাতি মামলার সাজা প্রাপ্ত পলাতক আসামী এবং বিভিন্ন অপরাধের সাথে জড়িত এ বিষয়টি তার জানা ছিলোনা বলে জানান।
এদিকে রংপুর ডিবি পুলিশের ওসি জাহিদ হোসেন জানান সে গ্রেফতার হবার পর তার দলীয় পরিচয় জানিয়েছে। তাকে আদালতের নির্দ্দেশে পরোয়ানা মুলে গ্রেফতার করা হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 7246134956337109025

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item