তিস্তা চুক্তির খসড়া তৈরি, শুধু অনুমোদনের বাকি: সেতুমন্ত্রী

ডেস্কঃ
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদের বলেছেন, শেখ হাসিনা-নরেন্দ্র মোদি সরকারের আমলে তিস্তা নদীর পানি বণ্টনের চুক্তি সম্পন্ন হবে। এ ব্যাপারে চুক্তির খসড়া তৈরি হয়ে আছে, শুধু অনুমোদনের বাকি।

আজ সোমবার দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান কুচিয়ামুড়া কলেজগেট এলাকায় বিআরটিএর ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় সেতুমন্ত্রী বলেন, আগামী  নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে বিএনপি অতীতের মত ভারতবিরোধী রাজনীতির ভাঙা রেকর্ড বাজাচ্ছে। জনগণ চাইলে বারবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে পারে, ভারত নয়। বাংলাদেশ জনগণই আওয়ামী লীগকে ক্ষমতায় বসাবে।

এ সময় মন্ত্রী ঢাকা-মাওয়া মহাসড়কে চলাচলরত যানবাহনের চালক ও যাত্রীদের সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন। এ ছাড়া ভ্রাম্যমাণ আদালত ৩১টি মামলা  করে এবং ৬০ হাজার টাকা জরিমান আদায় করা হয়।

এ সময়  অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিআরটির চেয়ারম্যান মো. মশিউর রহমান, পরিচালক (প্রশাসন) নাজমুল আহসান, বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট  মুহাম্মদ আব্দুস সালাম, উপপরিচালক মাসুদুল আলম, মুন্সীগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মামুনুর রশীদ প্রমুখ।

পুরোনো সংবাদ

প্রধান খবর 4083807132913076242

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item