সৈয়দপুরের বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি’র সভাপতি শাহীনের রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতির পুরস্কার গ্রহন

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর শহরের বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি  মো. জোবায়দুর রহমান শাহীনকে রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতির পুরস্কার প্রদান করা হয়েছেন। গত মঙ্গলবার (২৫এপ্রিল) রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ের হলরুমে ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৬ এর রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি,প্রতিষ্ঠান ও কর্মকর্তা-কর্মচারীর পুরস্কার বিতরণ করা হয়েছে।
রংপুর বিভাগীয় প্রশাসন ও বিভাগীয় প্রাথমিক শিক্ষা বিভাগ ওই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন  করে।
এতে প্রধান অতিথি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কশিনার কাজী হাসান আহমেদ।
 অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার মিনু শীল, রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রুহুল আমিন।
রংপুর বিভাগীয় প্রাথমিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মাহবুব এলাহী এতে সভাপতিত্ব করেন।
 অনুষ্ঠানে এবারের জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৬ এর বিভাগীয় পর্যায়ে ১৯জনকে শ্রেষ্ঠ শিক্ষক/শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি,প্রতিষ্ঠান ও কর্মকর্তা-কর্মচারীর পুরস্কার প্রদান করা হয়।
ওই অনুষ্ঠানে সৈয়দপুর শহরের বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি (এসএমসি) সভাপতি মো. জোবায়দুর রহমান শ্রেষ্ঠ এসএমসির সভাপতির পুরস্কার গ্রহন করেন। এর আগে ওই প্রতিষ্ঠানের সভাপতি জোবায়দুর রহমান শাহীন সৈয়দপুর উপজেলা ও নীলফামারী জেলা পর্যায়ে এসএমসি’র শ্রেষ্ঠ সভাপতি হওয়ার গৌরব অর্জন করেন। শাহীন বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ছাড়াও শহরের বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িত রয়েছেন।  তিনি (শাহীন) রংপুর বিভাগীয় পর্যায়ে  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসির শ্রেষ্ঠ সভাপতির  পুরস্কার গ্রহন করায় তাকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6706668139276756239

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item