নীলফামারী র‌্যাবের হাতে সক্রিয় এক জেএমবি সদস্য আটক

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৮ এপ্রিল॥
নাশকতার পরিকল্পনায় নিষিদ্ধ ঘোষিত জেএমবির সদস্যরা এখন পাগল রূপ ধারন করে বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে। তারা ছেড়া কাপড় বস্তা ঘাড়ে নিয়ে হাটবাজারে ঘুরছে। এমন গোপন সংবাদে র‌্যাব ১৩ নীলফামারী সিপিসি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে আব্দুল সাত্তার (৫০) নামে এক জেএমসির সক্রিয় সদস্যকে আটক করেছে।
আজ মঙ্গলবার সন্ধ্যায় নীলফামারী র‌্যাব ক্যাস্পের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম এক মিডিয়া ব্রিফিং কালে জানান, আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ি বাজার থেকে তাকে আটক করা হয়। এ সময় সে পাগলের রূপধারন করে ওই বাজারে ঘুরছিল। আটক জেএমবি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার মৌমারী হাকিমপুর গ্রামের মৃত. রফিজ উদ্দিনের ছেলে। দেশের বিভিন্ন জেলার আব্দুল্লাহ্ নামে ভ্রমন করছিল। সে দেবীগঞ্জ থানার ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ও সৈয়দপুর থানার এজাহার ভুক্ত পলাতক আসামী। এছাড়াও ১৭ আগষ্ট ২০০৫ সালের সিরিজ বোমা হামলায় ৫মাস জেল হাজতে আটক ছিল।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জেএমবি জানায়, নাশকতার পরিকল্পনায় এখন দেশের বিভিন্ন স্থানের হাটবাজারে পাগলের রূপ ধরে অনেক জেএমবির সদস্যরা অবস্থান করছে।
নীলফামারী র‌্যাব ক্যাস্পের সহকারী পুলিশ সুপার শাহিনুর করিম শাহিন বলেন আটক জেএমবির তথ্য মোতাবেক বিভিন্ন স্থানে আরো জেএমবি আটকে অভিযান পরিচালনা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7307269327088557924

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item